২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

লাল চোখে কুটিল হাসি, ‘রাবণ’-এর চরিত্রে চমকে দিলেন অভিনেতা জিৎ

Published by: Suparna Majumder |    Posted: October 16, 2021 10:47 am|    Updated: October 16, 2021 10:54 am

Actor Jeet turns Raavan for upcoming film | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাল চোখে কুটিল হাসি। একটি ভ্রু’র মাঝে কাটা দাগ। এক্কেবারে ‘রাবণ’ (Raavan) অবতারে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে চমকে দিলেন অভিনেতা জিৎ (Jeet)।  পুজোর পরই নিজের নতুন সিনেমার ঘোষণা করে দিলেন টলিউড তারকা। 

Jeet as Raavan

 

খুব শিগগিরিই নতুন এই ছবির শুটিং শুরু হবে। ফার্স্ট লুক পোস্টারে জানিয়ে দিয়েছেন জিৎ।  পুজোতেই মুক্তি পেয়েছে জিতের ‘বাজি’।  দক্ষিণী ছবি ‘নান্নাকু প্রেমাথু’র অফিশিয়াল রিমেক এই ছবি। জিতের বিপরীতে ছবিতে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী। এখনও সিনেমা হলে চলছে ‘বাজি’। এর মধ্যেই নতুন ছবির কথা ঘোষণা করে দিলেন জিৎ। 

[আরও পড়ুন: ফের পর্দায় দেশপ্রেমের জোয়ার, এবার কিংবদন্তি ভারতীয় সেনার ভূমিকায় ‘গোর্খা’ অক্ষয় কুমার]

পোস্টার দেখে যেটুকো বোঝা যাচ্ছে, তাতে ধূসর চরিত্রে অভিনয় করবেন জিৎ।  নিজের লুকও পালটে ফেলেছেন অভিনেত্রী। চোখের মধ্যে রাবণের মতোই তীক্ষ্ণতা রয়েছে তাঁর। জিতের পাশাপাশি ছবিটি প্রযোজনা করছেন অমিত জুমরানি। পরিচালনার দায়িত্বে থাকছেন এম এন রাজ। 

বাণিজ্যিক সিনেমার পাশাপাশি অন্যরকম চরিত্রে অভিনয় করার খিদেও জিতের মধ্যে রয়েছে। সেই তাগিদেই পাভেল পরিচালিত ‘অসুর’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ছবিতে অবির চট্টোপাধ্যায় ও নুসরত জাহানও ছিলেন। এঁদের পাশাপাশি জিতের অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল।  বর্তমানের প্রেক্ষাপটেই সাজানো হয়েছিল ‘অসুর’ ছবির চিত্রনাট্য। মনে করা হচ্ছে, ‘রাবণ’ ছবির ক্ষেত্রেও তা হতে চলেছে। নামটি রূপক হিসেবে ব্যবহৃত হতে চলেছে। 

ছবিতে জিতের পাশাপাশি আর কাদের দেখা যাবে, সেই সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে করোনা কালের সমস্ত সুরক্ষাবিধি মেনেই শুরু হবে শুটিং। আর ছবিটি সিনেমা হলে মুক্তির লক্ষ্য রেখেই তৈরি করা হবে বলে খবর। জিতের নতুন এই লুকের প্রশংসা করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, এনা সাহার মতো তারকারা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

[আরও পড়ুন: ‘কার নামের শাঁখা-পলা?’, পুজোর সাজে ছবি পোস্ট করতেই ট্রোলড নুসরত জাহান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে