২৪ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০ 

Advertisement

লম্বা চুল-দাড়ি, মলিন পোশাকে মেট্রোয় ঘুরে বেড়াচ্ছেন অভিনেতা জিৎ, দেখুন ভিডিও

Published by: Sandipta Bhanja |    Posted: December 15, 2019 7:24 pm|    Updated: December 15, 2019 9:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লম্বা চুল-দাঁড়ি, মলিন পোশাক, রুক্ষ চেহারা, কাঁধে ঝোলানো ব্যাগ, ঢিলেঢালা পাজামা এবং পাঞ্জাবী পরে একেবারে ছাপোষা মধ্যবিত্ত লুকে একজন ঘুরে বেড়াচ্ছেন এসপ্ল্যানেড মেট্রো স্টেশনে। যেন কিছুটা ধুঁকছেন। একনজরে দেখে বোঝা দায় যে ইনি টলিউডের সুপারস্টার জিৎ।

ব্যস্ত সময়ে কলকাতা মেট্রোয় ঘুরছেন জিৎ। সাধারণ মানুষের মাঝে দিব্যি হেঁটে-চলে, খবরের কাগজ চোখ বুলিয়ে, আর পাঁচজনের মতোই এসপ্ল্যানেড থেকে মেট্রোয় চড়ে অভিনেতা নামলেন রবীন্দ্র সরোবরে। কিন্তু ঘুণাক্ষরেও মেট্রোযাত্রীরা টের পেলেন না যে পাশে বসে থাকা লোকটি জিৎ। আসলে গ্ল্যামারাস লুক ছেড়ে এরকম লুকে তো তাঁকে দেখতে অভ্যস্ত নয় আম জনতা।

[আরও পড়ুন: যাত্রা শুরু অরিন্দম শীলের ‘মায়াকুমারী’র, দেখুন শুভ মহরতের ছবি ]

তা হঠাৎ কেন এমন উসকোখুশকো লুকে ঘুরে বেড়াচ্ছেন জিৎ? শহরের এপ্রান্ত থেকে ওপ্রান্ত মেট্রো স্টেশনে ঘুরে বেড়ানোর নেপথ্যে আসলে জিতের অন্য এক স্ট্র্যাটেজি রয়েছে। অভিনেতার এমন ‘খামখেয়ালি’পনার পিছনে কিন্তু একটাই কারণ। পুরোটাই তাঁর আগামী ছবি ‘অসুর’-এর প্রচারের জন্য। ‘রসগোল্লা’ খ্যাত পাভেল পরিচালিত ‘অসুর’ মুক্তি পাচ্ছে আগামী জানুয়ারির ৩ তারিখে। অতঃপর, প্রচারের ব্যস্ততা এখন তুঙ্গে। ছবির মুখ্য চরিত্রে তিন ডাকসাইটে টলি অভিনেতা- জিৎ মদনানি, নুসরত জাহান এবং আবির চট্টোপাধ্যায়।

কিগন মান্ডির বেশে জিতের লুক প্রকাশ্যে আসার পরই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। কারণ, এর আগে এরকম চরিত্রে জিৎকে কখনও দেখা যায়নি। আর সেই চরিত্রকেই দর্শকের সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে পথে নেমে সাধারণ মানুষের সঙ্গে ভীড়ে মিশলেন অভিনেতা। আর জিতের অমন অভিনব প্রচার স্ট্র্যাটেজিতে কিন্তু বেশ মজেছে নেটদুনিয়া। বলিউডে সাধারণত আমির খানের প্রোমোশন স্ট্র্যাটেজিই খানিক অভিনব। প্রত্যেকটা ছবি মুক্তির আগেই খানিক অভিনবভাবে প্রচারের মাধ্যমে দর্শকের নজর কাড়েন অভিনেতা। এবার সেই পথেই হাঁটলেন টলিউড অভিনেতা জিৎ মদনানিও।

ভারতীয় শিল্পকলা এবং সংস্কৃতির ইতিহাসে প্রখ্যাত চিত্রকর রামকিংকর বেইজকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে পাভেল তৈরি করেছেন তাঁর ‘অসুর’কে। কলকাতা, বোলপুরে হয়েছে ছবির শুটিং। ত্রিকোণ প্রেমের গল্প। কিগন, বোধি এবং অদিতি এই তিন বন্ধুকে নিয়েই এগিয়েছে ছবি। প্রেম-ভালবাসা-প্রতিশোধ ‘অসুর’-এর গল্পের মূল উপকরণ। তবে তাঁদের সম্পর্কের নেপথ্যে এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে আর্ট বা তাঁদের শিল্পকলা। এই ছবি যে জিৎ এবং নুসরতের কেরিয়ারে এক মাইলস্টোন হতে চলেছে, তা ট্রেলারেই আন্দাজ করা গিয়েছে। এবার বড়পর্দায় দেখার পালা। তার আগে একবার দেখে নিন জিতের মেট্রোয় চড়ে ঘোরার কাণ্ড।

[আরও পড়ুন: শহরে নৃশংসতার ছাপ রাখবে ‘খোকা’, সৃজিতের ‘দ্বিতীয় পুরুষ’-এর ট্রেলারে মিলল ইঙ্গিত ]

Advertisement

Advertisement

Advertisement