১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

কোভিডবিধি লঙ্ঘন করে শুটিং, আটক অভিনেতা জিমি শেরগিল

Published by: Suparna Majumder |    Posted: April 28, 2021 7:02 pm|    Updated: April 28, 2021 7:45 pm

Actor Jimmy Shergill, director Eeshwar Nivas & 35 others have been booked for violating COVID-19 curfew in Ludhiana | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনাবিধি (Corona Virus) লঙ্ঘন করে শুটিং করার অভিযোগে আটক অভিনেতা জিমি শেরগিল (Jimmy Shergill)।  ওয়েব সিরিজের শুটিং করছিলেন জিমি। তাঁর সঙ্গেই আটক করা হয়েছে ইউনিটের ৩৫ জন সদস্যকে। পরে সিরিজের পরিচালক ঈশ্বর নিবাসকে (Eeshwar Nivas) গ্রেপ্তারও করা হয় বলে খবর।

লুধিয়ানার আর্য সেকেন্ডারি স্কুলের ঘটনা। পাঞ্জাবে জারি করা হয়েছে নাইট কারফিউ। এই এলাকাতেও কোভিড (COVID-19) সংক্রমণের জন্য নাইট কারফিউ জারি করা হয়েছিল। সেই অনুযায়ী সন্ধে ছ’টা থেকে সকাল পাঁচটা পর্যন্ত শুটিং করার অনুমতি ছিল না। অভিযোগ, নিয়ম লঙ্ঘন করেও ছ’টার পর ‘ইওর অনার’ (Your Honour) ওয়েব সিরিজের দ্বিতীয় মরশুমের শুটিং চালিয়ে যাচ্ছিলেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক ঈশ্বর নিবাস।

[আরও পড়ুন: রাজনীতিতে আর মন নেই, ছোটপর্দায় ফিরছেন দেবশ্রী রায়]

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় স্থানীয় পুলিশের একটি দল। সেখানে তখন কোর্টরুমের একটি দৃশ্য চলছিল। সাব ইন্সপেক্টর হরজিৎ সিং জানান, অনেক মানুষের উপস্থিতিতে লুধিয়ানার আর্য সিনিয়র সেকেন্ডারি স্কুলে শুট চলছিল। শুটিং বন্ধ করে জিমি শেরগিল-সহ ৩৫ ইউনিট মেম্বারকে আটক করে পুলিশ। সকলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। করোনাবিধি ভাঙার অভিযোগে পরিচালক নিবাস এবং তাঁর টিমের দুই সদস্য আকাশদীপ সিং, মনদীপ সিংকে গ্রেপ্তারও করে লুধিয়ানা পুলিশ। পরে জামিনে মুক্তি দেওয়া হয় তিনজনকে।

এদিকে আর্য সিনিয়র সেকেন্ডারি স্কুলের পক্ষ থেকে জানানো হয়েছে, লুধিয়ানা পুলিশ কমিশনার রাকেশ আগরওয়ালের অনুমতি নিয়েই ওই স্কুলে শুটিং করছিলেন জিমি শেরগিলরা। ২৩ এপ্রিল থেকে ২ মে পর্যন্ত ১০ দিনের শুটিংয়ের অনুমতি নেওয়া হয়েছিল। তবে পরিবর্তিত পরিস্থিতিতে কারফিউর নিয়ম না মানার জন্যই ব্যবস্থা নেওয়া হয়েছে, স্থানীয় পুলিশের পক্ষ থেকে আবার এমনটা জানানো হয়েছে।

[আরও পড়ুন: এবার ছোটপর্দায় অভিনয় করছেন রূপঙ্কর বাগচী, কোন ধারাবাহিক জানেন? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement