BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আলিয়ার জন্যই আমার বিয়েটা হল না! হঠাৎ এমন কেন বললেন পরমব্রত?

Published by: Akash Misra |    Posted: May 11, 2022 8:21 pm|    Updated: May 12, 2022 3:25 pm

Parambrata Chatterjee opens up on wedding | Sangbad Pratidin

সুপর্ণা মজুমদার: টলিউডের হ্যান্ডসাম নায়ক, দারুণ অভিনেতা, ট্যালেন্টেড পরিচালক। পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) একেবারেই এলিজেবল ব্যাচেলার। একসময় প্রেমের গুঞ্জনে বার বার উঠে আসত পরমের নাম। তবে সে সব ইতিহাস। পরম আজকাল মুম্বই, কলকাতা করে বেড়াচ্ছেন। ঝুলিতে একের পর এক কাজ। কিন্তু টলিউড জুড়ে ঘুরছে একটাই প্রশ্ন, এত লোকে প্রেম করছেন, এত লোকে বিয়ে করছেন, পরমের বিয়ে কবে? প্রশ্ন শুনেই হেসে ফেললেন পরম। হাসি থামিয়ে তাঁর স্পষ্ট জবাব, ”একজনের কারণেই বিয়েটা পিছিয়ে দিলাম। আসলে তাঁকে খুব পছন্দ ছিল।” কে সেই মেয়ে? পরমের উত্তর, ‘আলিয়া ভাট!’

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি রাজ চক্রবর্তীর নতুন ছবি ‘হাবজি গাবজি’র ছবি নিয়ে আড্ডায় পাওয়া গেল শুভশ্রী ও পরমব্রতকে। বিয়ের প্রসঙ্গ উঠতেই সংবাদ প্রতিদিন ডিজিটালকে পরম জানালেন,  ”শুভশ্রীও বেশ কিছুদিন ধরে বিয়ের কথা বলছে। কিন্তু আমি আলিয়ার খুব বড় ফ্যান। আলিয়ার বিয়ে হয়ে গেল। সেই দুঃখেই আমার আর বিয়ে করা হল না। তবে এই দুঃখ থেকে বের হতে হবে! মুভ অন করতে হবে!”

 

[আরও পড়ুন: ফের বলিউডে রুক্মিণী মৈত্র, নেটফ্লিক্সের সিরিজে দেখা যাবে অভিনেত্রীকে!]

‘পরিণীতা’ থেকেই কাহিনির ভিন্নতার উপর গুরুত্ব দিতে শুরু করেছেন পরিচালক রাজ। তাঁর এই ভিন্ন সিনেম্যাটিক ভাষা পছন্দ হয়েছে দর্শকদের। এবার শিশুদের মোবাইল মগ্নতার মতো বাস্তব সমস্যার কাহিনি থ্রিলারের মোড়কে তুলে ধরেছেন পরিচালক। এ ছবিতেও নায়িকা হিসেবে রয়েছেন শুভশ্রী। ছবিতে শুভশ্রীর স্বামীর ভূমিকায় রয়েছেন পরমব্রত। দু’জনের সন্তানের চরিত্রে নজর কেড়েছেন টেলিভিশন খ্যাত শিশু-অভিনেতা স্যমন্তকদ্যুতি মৈত্র (Samontak Dyuti Maitra)।

কাহিনি রাজের হলেও চিত্রনাট্য আর সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত (Padmanabha Dasgupta)। ছবিতে অভিনয়ও করেছেন পদ্মনাভ। ক্যামেরার দায়িত্ব সামলেছেন মানস গঙ্গোপাধ্যায়। সুর সাজিয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। বড়দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। শুধুমাত্র শিশুদের নয়, বাবা ও মায়েদেরও অ্যাকচুয়াল আর ভারচুয়াল জগতের পার্থক্য বোঝাবে ‘হাবজি গাবজি’। 

[আরও পড়ুন: ‘দাদাগিরি’তে শ্রীদেবীকন্যা জাহ্নবী, সৌরভের সঙ্গে নাচলেন ‘ধড়ক’ ছবির গানে, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে