BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘দাদাগিরি’তে শ্রীদেবীকন্যা জাহ্নবী, সৌরভের সঙ্গে নাচলেন ‘ধড়ক’ ছবির গানে, দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: May 11, 2022 11:37 am|    Updated: May 11, 2022 11:37 am

Janhvi Kapoor in Sourav Ganguly's Dadagiri Unlimited | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দাদাগিরি’র (Dadagiri Unlimited) মঞ্চে ফের চমক। এবার দেখা যাবে শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরকে (Janhvi Kapoor)। ‘ধড়ক’ সিনেমার গানে সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) সঙ্গে চুটিয়ে নাচলেন বলিউড অভিনেত্রী। পাশাপাশি বাংলা বলতেও শোনা গেল তাঁকে। 

Janhvi

টলিউড তারকাদের পাশাপাশি ‘দাদাগিরি’র মঞ্চে দেখা গিয়েছে একাধিক বলিউড তারকাকে। জাহ্নবীর বাবা বনি কাপুর এবং মা শ্রীদেবীকেও দেখা গিয়েছে বাংলার এই রিয়ালিটি শোয়ে। একসঙ্গেই এসেছিলেন দু’জন। লালপেড়ে সাদা শাড়ি পরেছিলেন প্রয়াত অভিনেত্রী। জাহ্নবী আসায় সেই স্মৃতি স্মরণ করেন সৌরভ। ‘বৃত্ত সম্পূর্ণ হল’, জাহ্নবীকে বলেন ‘দাদা’।

[আরও পড়ুন: কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বর্য-দীপিকার সঙ্গে এবার রেড কার্পেটে অক্ষয় কুমার, এআর রহমানও]  

২০১৮ সালে বলিউডে সফর শুরু করেন জাহ্নবী। শোয়ে তিনি আসেন সবুজ শাড়ি পড়ে। নিজের প্রথম সিনেমা ‘ধড়ক’-এর ‘ঝিংগাত’ গানে নাচেন অভিনেত্রী। তাঁকে সঙ্গ দিয়ে নাচেন সৌরভও। কোন বাংলা শব্দ কি বুঝতে পারেন? শ্রীদেবীকন্যাকে প্রশ্ন করেন সৌরভ। উত্তরে জাহ্নবী বলেন, ” শুধু একটি কথা বলতে পারি। তাড়াতাড়ি কর।” এই কথাটি সকলেই বোঝেন মজার ছলে জানান সৌরভ। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

বলিউডে হাতে গোনা কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন জাহ্নবী। তবে ইতিমধ্যেই অভিনেত্রী হিসেবে পরিচিতি পেয়েছেন। ‘গুঞ্জন সক্সেনা: দ্য কার্গিল গার্ল’ ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। আগামীতে জাহ্নবীর ঝুলিতে রয়েছে ‘গুডলাক জেরি’, ‘মিলি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, ‘বাওয়াল’ নামের চারটি ছবি। শুটিংয়ের ব্যস্ততার মাঝেও ‘দাদাগিরি আনলিমিটেড’ শোয়ে আসেন শ্রীদেবীকন্যা। চুটিয়ে আনন্দ করেন সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। বিশেষ এই এপিসোডটি দেখা যাবে আগামী ১৫ মে অর্থাৎ  রবিবার রাত সাড়ে ন’টা থেকে। তার আগে প্রকাশ্যে এসেছে সামান্য এই ঝলক।

[আরও পড়ুন: ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে বিবেককে কটাক্ষ থারুরের, সুনন্দা পুষ্করকে জড়িয়ে পালটা পরিচালকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে