BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

দু’হাতে বন্দুক, চোখে ক্ষীপ্রতা, জন্মদিনে ‘চেঙ্গিজ’-এর টিজারে চমকে দিলেন জিৎ

Published by: Suparna Majumder |    Posted: November 30, 2022 3:51 pm|    Updated: November 30, 2022 3:51 pm

Actor-Producer Jeet shared Chengiz movie teaser on his birthday | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিন বলে কথা। অনুরাগীদের কিছু উপহার দেবেন না, তা কেমন করে হয়।  তাই তো নতুন ছবির টিজার প্রকাশ করলেন জিৎ (Jeet)। এবার ‘চেঙ্গিজ’ (Chengiz) হিসেবে বড়পর্দায় দেখা যাবে অভিনেতা-প্রযোজককে। 

Chengiz-Jeet-1

চমক দিতে খুবই ভালবাসেন টলিউডের হ্যান্ডসাম নায়ক জিৎ। তাই তো বড়পর্দায় যখনই আসেন হইচই পড়ে যায় টলিপাড়ায়। গত এপ্রিলে মুক্তি পাওয়া ‘রাবণ’ ছবিতে নতুন অবতারে হাজির হয়ে চমকে দিয়েছিলেন। আর এবার নতুন ছবি ‘চেঙ্গিজে’র মধ্যে দিয়ে ফের অনুরাগীদের সারপ্রাইজ দিতে চলেছেন জিৎ। অ্যাকশন থ্রিলার ‘রাবণ’-এ  সঙ্গে ছিলেন তনুশ্রী চক্রবর্তী, লহমা ভট্টাচার্য। ‘চেঙ্গিজ’-এর টিজারেও ভরপুর অ্যাকশনের আভাস পাওয়া যাচ্ছে। ছবির অ্যাকশন ডিরেক্টর আবার স্টান্ট সিলভা। দাক্ষিণাত্যে যাঁর বেশ জনপ্রিয়তা রয়েছে।

Chengiz-Jeet

[আরও পড়ুন: ‘বিয়ের তারিখ ঘোষণা হওয়ার আগে বলি…’, প্রভাসের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন কৃতী

জানা গিয়েছে, জিতের এই নতুন ছবির প্রেক্ষাপট নয়ের দশকের কলকাতা। সেই সময়ের শহরের কিছু ঘটনাই ফুটিয়ে তোলা হয়েছে ছবির গল্পে। কলকাতার নানা জায়গাতে শুরু হয়েছে ছবির শুটিং।  ‘চেঙ্গিজ’-এ জিতের বিপরীতে থাকছেন ‘প্রেমটেম’ খ্যাত অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা রোহিত রায়, শতাফ ফিগারকে।

Chengiz-Jeet-web

জিৎ, গোপাল মদনানি ও অমিত জুমরানির প্রযোজনায় তৈরি হয়েছে ‘চেঙ্গিজ’। ছবিটি পরিচালনা করছেন রাজেশ গঙ্গোপাধ্যায়। নীরজ পাণ্ডের সঙ্গে মিলে যৌথভাবে তিনিই ছবির চিত্রনাট্য লিখেছেন। “চেঙ্গিজের আজ কাল হয় না যুগ হয় যুগ”, এই ক্যাপশন দিয়েই টিজার আপলোড করেছেন জিৎ। প্রিয় তারকার জন্মদিনে এমন উপহার পেয়ে খুশি অনুরাগীরা। কবে সিনেমাটি মুক্তি পাবে তা এখনও পর্যন্ত জানা যায়নি। তবে টিজার দেখে জিৎ-অনুরাগীদের ছবি নিয়ে প্রত্যাশা তুঙ্গে। অনেকেই প্রিয় তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

[আরও পড়ুন: কলকাতা চলচ্চিত্র উৎসবে বিগ বি অমিতাভের জন্য বিশেষ প্রদর্শনী, উদ্বোধনে জয়া বচ্চন

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে