BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দিতিপ্রিয়ার বাবা হলেন প্রসেনজিৎ! নতুন ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন টলিউডের বুম্বাদা

Published by: Akash Misra |    Posted: September 17, 2021 2:16 pm|    Updated: September 17, 2021 2:16 pm

Actor Prosenjit Chatterjee to play father of Ditipriya roy in a jeet productions new movie | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে হাত মেলালেন জিৎ। না, তবে এক ছবিতে অভিনয় নয়, বরং প্রসেনজিৎকে নিয়ে এবার ছবি তৈরি করতে চলেছেন প্রযোজক জিৎ। ছবির নাম ‘আয় খুকু আয়’। তবে এখানেই চমকের শেষ নয়। জিতের এই ছবিতে দেখা যাবে দিতিপ্রিয়া রায়কেও। ছবির পরিচালক সৌভিক কুণ্ডু।

এর আগে জিতের প্রোডাকশনেই ‘সুইজারল্যান্ড’ ছবি পরিচালনা করেছিলেন পরিচালক সৌভিক কুণ্ডু। ‘আয় খুকু আয়’ ছবিই এই ব্যানারে তাঁর দ্বিতীয় ছবি।

জানা গিয়েছে, ‘আয় খুকু আয়’ ছবির গল্প তৈরি হয়েছে এক বাবা ও মেয়েকে কেন্দ্র করে। বাবার চরিত্রে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আর তাঁর মেয়ের চরিত্রেই অভিনয় করতে চলেছেন দিতিপ্রিয়া। এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

[আরও পড়ুন: বিতর্ক ভুলে জন্মদিনে বড় চমক দিতে চলেছেন পরীমণি!]

সৌভিকের নতুন ছবি নিয়ে বলতে গিয়ে সংবাদমাধ্যমকে প্রসেনজিৎ জানিয়েছেন, ‘আমি আর জিৎ অনেক দিন ধরেই ভাল চিত্রনাট্যের অপেক্ষায় ছিলাম। ভাল কাজের জন্য ছোট ভাইয়ের সঙ্গে হাত মেলাতে তো কোনও অসুবিধা নেই। আসলে আমরা দু’ জনে এমন একটা কাজ করতে চাইছিলাম, যাতে এই করোনা আবহে দর্শকদের সিনেমা হলে ফিরিয়ে আনা যায়।’ অন্যদিকে, ‘জিতের কথায়, বুম্বাদা এতদিন ধরে টলিউডের শীর্ষে রয়েছেন। অনেক কিছু শেখার আছে এই মানুষটির থেকে। সেই সুযোগটা এবার পেলাম।’

দিতিপ্রিয়ার ঝুলিতে এখন একের পর এক কাজের অফার।অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সিরিজের শুটিংয়ে মুম্বইয়ে গিয়েছিলেন অভিনেত্রী।হাতে রয়েছে বেশ কয়েকটি ছবির অফারও। তার উপর মহালয়াতে দুর্গাবেশেও দেখা যাবে দিতিপ্রিয়াকে। তাঁর কাছে প্রসেনজিৎ ও জিতের এই ছবি বেশ বড় সুযোগ!

[আরও পড়ুন: লুক পালটে মুম্বইয়ে দিতিপ্রিয়া, সঙ্গী ‘পাতাললোক’ খ্যাত অভিষেক বন্দ্যোপাধ্যায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে