BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিতর্ক ভুলে জন্মদিনে বড় চমক দিতে চলেছেন পরীমণি!

Published by: Akash Misra |    Posted: September 16, 2021 8:11 pm|    Updated: September 16, 2021 8:13 pm

Pori Moni wants sponsors for her birthday party | Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: মাদককাণ্ডে জড়িয়ে ২৭ দিন জেলে থাকার পর জামিনে মুক্তি পেয়েছেন পরীমণি (Pori Moni)। আর জেল থেকে বেরিয়ে একের পর এক বিতর্ক উসকে দিচ্ছেন অভিনেত্রী নিজেই। সোশ্যাল মিডিয়ায় কখনও প্রতিবাদ করছেন, তো কখনও হাতের তালুতে অশ্লীলবাক্য লিখে নিন্দুকদের মুখে ছাই দিচ্ছেন পরীমণি! আর এবার বাংলাদেশের (Bangladesh) এই বিতর্কিত অভিনেত্রী যা করলেন, তা শুনে সবাই একেবারে থ!

বিনোদনজগতে পা রাখার পর থেকে ২০ অক্টোবর নিজের জন্মদিনটা বেশ ধুমধাম করেই পালন করেন পরীমণি। সমালোচকরা ভেবেছিল, পরীমণির জীবনে নানা ঝড় আসার পরে হয়তো এবারের জন্মদিনে জাঁকজমকের দিকে খুব একটা ঘেঁষবেন না তিনি। তবে সব জল্পনায় জল ঢেলে, পরীমণি প্রকাশ্য়ে জানিয়ে দিলেন জন্মদিনটা প্রতিবারের মতো বড় করেই করবেন তিনি। আর এবার নিজের খরচায় নয়, বরং জন্মদিনের জন্য স্পনসর খুঁজছেন অভিনেত্রী!

Bangladeshi Actress Pori Moni Facebook Post goes viral

পরীমনি বলেন, ‘প্রতিবছর নিজের টাকায় জন্মদিন করেও কিছু মানুষের কথা শুনতে হয়। এত টাকা আমি কোথা থেকে পাই, এই সব নানা অবান্তর কথা। তাই সিদ্ধান্ত নিয়েছি, স্পনসর নিয়ে এবার জন্মদিন করব। এবার আরও বড় করে উৎসব করব।’ পরী জানালেন এবারের ভেন্যুর সাজসজ্জা কেমন হবে, কেমন হবে তার জন্মদিনের পোশাক, এসব নিয়ে এরই মধ্যে প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। গত সপ্তাহেই সিনেমার কাজে যোগ দিয়েছেন পরীমনি। ‘মুখোশ’ ছবির ডাবিংয়ে অংশ নেন। দুই দিন কাজের পর অসুস্থ হয়ে পড়েন। এখন আপাতত বিশ্রামে আছেন তিনি। পরীমনি জানালেন, ‘আর ৪০ মিনিটের ফুটেজের ডাবিং করলেই ‘মুখোশ’ ছবিতে আমার অংশের কাজ শেষ হয়ে যেত। অসুস্থতার কারণে শেষ করতে পারিনি।’

[আরও পড়ুন: ‘খুব ব্যস্ত ছিলাম, জানতাম না রাজ কী করেছে’, পুলিশের প্রশ্নে সাফাই শিল্পার]

গত ১৯ আগস্ট পরীমণির একদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। এর আগে গত ১৩ আগস্ট পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। ওই দিন সন্ধ্যা ৭টায় তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়। গত ৪ আগস্ট প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাড়ি থেকে পরীমণি ও তাঁর সহযোগী দীপুকে আটক করে এলিট ফোর্স র‍্যাব। এ সময় পরীমণির বাড়ি থেকে বিভিন্ন মদ-সহ নানা ধরনের মাদকদ্রব্য বাজেয়াপ্ত করা হয়। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করা হয়েছে। ২৭ দিন জেলে থাকার পর ৩১ আগস্ট জামিন পান পরীমণি।

[আরও পড়ুন: বালিশ জানে আমার সব গল্প! নুসরতের পোস্টে কীসের ইঙ্গিত?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement