৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Priyanka’র পর মরণোত্তর অঙ্গদানের সিদ্ধান্ত নিলেন অভিনেতা Rahul Banerjee

Published by: Akash Misra |    Posted: July 24, 2021 3:27 pm|    Updated: July 24, 2021 3:34 pm

Actor Rahul Arunoday Banerjee enlists for organ donation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই ‘প্রাক্তন’ প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) মরণোত্তর অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছিলেন। আর এবার সেই পথেই হাঁটলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee)। শনিবার রাহুল তাঁর ফেসবুকে একটি ছবি শেয়ার করে জানিয়ে দিলেন, তিনিও মরণোত্তর অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছেন।

শনিবার সকালে রাহুল তাঁর ফেসবুকে শেয়ার করেছেন অর্গান ইন্ডিয়ার পক্ষ থেকে পাওয়া একটি মেলের স্ক্রিনশট। সেই পোস্টেই অভিনেতা লিখলেন, ‘জীবনে কারো তো কোনো কাজে লাগিনি…’। সংস্থার তরফ থেকে ইমেলের মাধ্যমে রাহুলের এই সিদ্ধান্তকে শুভেচ্ছা জানানো হয়েছে।

[আরও পড়ুন: রেড ভলান্টিয়ার শশাঙ্কর সঙ্গে ডেটে গিয়ে ‘লাজে রাঙা’ হলেন Sreelekha Mitra, দেখুন ভিডিও]

কয়েকদিন আগে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারও মরণোত্তর অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছেন। প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, অঙ্গদানের ব্যাপারে মানুষের ধারনা এখনও এতটা স্পষ্ট নয়। আরও বেশি মানুষকে এ ব্যাপারে এগিয়ে আসতে হবে। আমার মৃত্যুর পর অঙ্গদানের কারণে যদি কারও জীবনটা সুন্দর হয়, এর থেকে আর ভাল কী হতে পারে। এটা একপ্রকার বেঁচে থাকাই!

 

শুধু প্রিয়াঙ্কা, রাহুল নয়। বহু সেলেবরাই অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছেন। সাধারণকে এগিয়ে আসার জন্য প্রচারেও এগিয়ে এসেছেন অমিতাভ বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, আমির খান, কিরণ রাও, রানি মুখোপাধ্যায়, ঐশ্বর্য রাই বচ্চন, সলমনের মতো তারকারা।

রাহুল আপাতত ব্যস্ত রয়েছে তাঁর ধারাবাহিক দেশের মাটি নিয়ে। এই ধারাবাহিকে তাঁর চরিত্র রাজা খুবই জনপ্রিয়া। সম্প্রতি দেশের মাটিতে রাজার আত্মহত্যার সিকোয়েন্স নিয়ে কয়েকটি মিডিয়াতে ভুল প্রতিবেদন ছাপা হলে সোশ্যাল মিডিয়ায় গর্জে ওঠেন রাহুল। 

অন্যদিকে, প্রিয়াঙ্কা টলিউডের একের পর এক ছবি সাইন করছেন। প্রিয়াঙ্কা রয়েছেন শ্রীজাত-র মানবজীবন ছবিতে দেখা যাবে তাঁকে। তাছাড়াও, নানা ফটোশুটেও দেখা যাচ্ছে সুন্দরী প্রিয়াঙ্কাকে। 

[আরও পড়ুন: পর্ন ফিল্ম কাণ্ডে মুম্বই পুলিশের কাছে বয়ান রেকর্ড করার পরই ‘হাঙ্গামা ২’র প্রচারে Shilpa Shetty]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×