BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পর্ন ফিল্ম কাণ্ডে মুম্বই পুলিশের কাছে বয়ান রেকর্ড করার পরই ‘হাঙ্গামা ২’র প্রচারে Shilpa Shetty

Published by: Suparna Majumder |    Posted: July 23, 2021 9:41 pm|    Updated: July 23, 2021 9:41 pm

Cops record Shilpa Shetty’s statement on Raj Kundra Case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার স্ত্রী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) বয়ান রেকর্ড করল মুম্বই পুলিশ (Mumbai Police)। শুক্রবার রাজ কুন্দ্রার (Raj Kundra) পুলিশি হেফাজতের মেয়াদ বাড়িয়ে দেয় আদালত। ১৯ জুলাই গ্রেপ্তার করা হয়েছিল রাজকে। ২৭ জুলাই পর্যন্ত হাজতেই থাকতে হবে তাঁকে। কুন্দ্রার পুলিশি হেফাজতের মেয়াদ বাড়ার পরই শিল্পাদের জুহুর বাড়িতে পৌঁছান তদন্তকারী অফিসাররা। বিলাসবহুল বাড়িতে রীতিমতো তল্লাশি অভিযান চালানো হয় বলে খবর।

শোনা গিয়েছে, শিল্পা ও রাজের বাড়ি থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি সংগ্রহ করেছে পুলিশ। বিহান ইন্ডাস্ট্রি এবং কুন্দ্রা ফার্মের ডিরেক্টর শিল্পা শেট্টি। সেই সংক্রান্ত তথ্য জানার জন্য তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলেও খবর। এত কিছুর পরও নিয়ে নতুন ছবি ‘হাঙ্গামা ২’র (Hungama 2) প্রচার করে পোস্ট দিয়েছেন শিল্পা শেট্টি।

[আরও পড়ুন: Murder in the Hills Review: অঞ্জন দত্তের সাধের দার্জিলিংয়ে রহস্য কতটা জমাট বাঁধল?]

শুক্রবারই মুক্তি পেয়েছে ছবিটি। পোস্টার শেয়ার করে শিল্পা লিখেছেন, “আমি যোগাভ্যাসের অনুশীলন ও প্রশিক্ষণে বিশ্বাস করি। জীবন মানে বর্তমানকে মেনে নিয়ে বাঁচতে পারা। হাঙ্গামা ২ সিনেমার জন্য গোটা টিমটা কঠিন পরিশ্রম করেছে। আর এ ছবির কোনও কারণেই সাফার করা উচিত নয়। কখনই নয়! তাই আমি আজ আপনাদের সবার কাছে পরিবার সমেত ছবিটি দেখার অনুরোধ করছি। যাঁরা এই ছবির সঙ্গে যুক্ত রয়েছেন, তাঁদের জন্য দয়া করে দেখুন। ধন্যবাদ।” লেখার পর স্বাক্ষর হিসেবে শিল্পা শেট্টি কুন্দ্রাই লিখেছেন বলিউড অভিনেত্রী।  উল্লেখ্য, রাজ কুন্দ্রার গ্রেপ্তারির পর থেকেই রিয়ালিটি শো সুপার ডান্সারে আর বিচারক হিসেবে দেখা যাচ্ছে না শিল্পাকে। সূত্রের খবর মানলে, পর্ন ফিল্ম কাণ্ডে স্বামীর নাম জড়ানোর কারণেই বাদ পড়েছেন অভিনেত্রী। তবে এত কিছুর মধ্যেও সিনেমার প্রচারে খামতি রাখলেন না শিল্পা শেট্টি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

[আরও পড়ুন: Karan Johar-এর ছবির অফার ফেরালেন Parambrata Chattopadhyay, কারণ জানালেন অভিনেতা নিজেই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×