BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Karan Johar-এর ছবির অফার ফেরালেন Parambrata, কারণ জানালেন অভিনেতা নিজেই

Published by: Akash Misra |    Posted: July 23, 2021 4:17 pm|    Updated: July 24, 2021 6:36 am

Parambrata Chattopadhyay turns down Ranveer Singh Alia Bhat Starrer Karan Johar’s Movie Rocky Aur Rani Ki Prem Kahani | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড পরিচালক করণ জোহরের (Karan Johar) নতুন ছবির অফার ফিরিয়ে দিলেন টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)। সোজা জানিয়ে দিলেন রণবীর সিং (Ranveer Singh), আলিয়া ভাটকে (Alia Bhat) নিয়ে তৈরি হওয়া করণের নতুন ছবি ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’ ছবিতে তিনি কাজ করছেন না।

কয়েকদিন আগেই খবরে আসে করণ তাঁর নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র জন্য অভিনেতা টোটা রায়চৌধুরীকে সাইন করে ফেলেছেন। টোটাও খবরটি নিশ্চিত করেছেন। তবে ছবি নিয়ে কিছু জানাতে চাননি। তারপরই শোনা যায়, শুধু টোটা নয়, করণ জোহর নাকি পরমব্রত এবং অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যাকেও ছবির অফার দিয়েছেন। সেই ছবির অফারই ফিরিয়ে দিয়েছেন পরম।

[আরও পড়ুন: ৫ বছর পর ফের পরিচালনায় করণ জোহর, নতুন ছবিতে জুটি বাঁধছেন আলিয়া-রণবীর]

করণ জোহরের ছবির অফার কেন ফেরালেন পরম?

পরমব্রত জানিয়েছেন, ‘করণ জোহরের অফারটি পেয়ে সত্যিই খুব ভাল লেগেছিল। তবে যে চরিত্রটা আমাকে অফার করা হয়েছিল, সেটায় আমার বিশেষ কিছু করার নেই। এই মুহূর্তে আমি কেরিয়ারের যে পর্যায়ে, সেখানে দাঁড়িয়ে এরকম চরিত্রে অভিনয় করাটা ঠিক মনে হয়নি আমার। তবে ছবির চিত্রনাট্য খুব ভাল। দারুণ সব অভিনেতারা রয়েছেন। দর্শকরা অবশ্যই এই ছবি দেখতে যাবেন।’

করণ জোহর (Karan Johar) নিজে হাতে শেষ ছবি বানিয়ে ছিলেন ‘অ্যায় দিল হে মুশকিল’ (Aye Dil Hai Mushkil)। রণবীর কাপুর (Ranbir Kapoor), অনুষ্কা শর্মা (Anushka Sharma), ঐশ্বর্য রাই বচ্চনকে (Aishwarya Rai Bachchan) নিয়ে তৈরি সেই ছবি একেবারেই মুখ থুবরে পড়েছিল বক্স অফিসে। গল্পের জোর না থাকায় পর্দায় একেবারেই কাজ করেনি এই তিন অভিনেতার ম্যাজিক। তারপর থেকেই করণ জোহর যেন নিজেকে একটু গুটিয়ে নিয়েছিলেন। ছবি পরিচালনা ছেড়ে, প্রযোজনাতেই মন দিয়েছিলেন। তবে নেটফ্লিক্সের দুটো সিরিজে অবশ্য করণ জোহর ছোট দুটি ছবি বানিয়ে প্রশংসিত হয়েছিলেন। প্রায় ৫ বছর পর এবার ছবি পরিচালনায় হাত দিতে চলেছেন করণ জোহর।  করণের এই ছবিতে জুটি বাঁধছেন রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাট (Alia Bhat)। ছবির নাম ‘রকি অউর রানি কি প্রেম কাহানি!’ সোশ্যাল মিডিয়ায় এই ছবির একটি টিজারও শেয়ার করেছিলেন করণ।

[আরও পড়ুন: করণ জোহরের ছবিতে রণবীর-আলিয়ার সঙ্গী হচ্ছেন টোটা রায়চৌধুরী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×