১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

৫ বছর পর ফের পরিচালনায় করণ জোহর, নতুন ছবিতে জুটি বাঁধছেন আলিয়া-রণবীর

Published by: Akash Misra |    Posted: July 6, 2021 12:28 pm|    Updated: July 6, 2021 5:22 pm

Karan Johar Next movie Titled Rocky Aur Rani Ki Prem Kahani Starring Ranveer Singh Alia Bhatt | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করণ জোহর (Karan Johar) নিজে হাতে শেষ ছবি বানিয়ে ছিলেন ‘অ্যায় দিল হে মুশকিল’ (Aye Dil Hai Mushkil)। রণবীর কাপুর (Ranbir Kapoor), অনুষ্কা শর্মা (Anushka Sharma), ঐশ্বর্য রাই বচ্চনকে (Aishwarya Rai Bachchan) নিয়ে তৈরি সেই ছবি একেবারেই মুখ থুবরে পড়েছিল বক্স অফিসে। গল্পের জোর না থাকায় পর্দায় একেবারেই কাজ করেনি এই তিন অভিনেতার ম্যাজিক। তারপর থেকেই করণ জোহর যেন নিজেকে একটু গুটিয়ে নিয়েছিলেন। ছবি পরিচালনা ছেড়ে, প্রযোজনাতেই মন দিয়েছিলেন। তবে নেটফ্লিক্সের দুটো সিরিজে অবশ্য করণ জোহর ছোট দুটি ছবি বানিয়ে প্রশংসিত হয়েছিলেন। প্রায় ৫ বছর পর এবার ছবি পরিচালনায় হাত দিতে চলেছেন করণ জোহর। সোমবার সন্ধে নাগাদ নতুন ছবি ঘোষণা করে ফেললেন তিনি। আর এবার করণের ছবিতে জুটি বাঁধছেন রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাট (Alia Bhat)। ছবির নাম ‘রকি অউর রানি কি প্রেম কাহানি!’ সোশ্যাল মিডিয়ায় এই ছবির একটি টিজারও শেয়ার করেছেন করণ।

এই টিজার পোস্ট করে করণ জোহর লিখলেন, দারুণ লাগছে ফের ক্যামেরার পিছনে নিজেকে দেখতে। এই কাজটাই আমি সবচেয়ে ভালবাসি। সবার সামনে নিয়ে এলাম ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। এবার আমার ছবিতে জুটি বাঁধছেন রণবীর সিং ও আলিয়া ভাট। ছবির গল্প লিখেছেন ইশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান এবং সুমিত রায়।

[আরও পড়ুন: ‘কঠিন সময়টা ভারি সুন্দর’, নতুন পোস্টে কীসের ইঙ্গিত দিলেন সুশান্ত প্রেমিকা রিয়া?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

মঙ্গলবার রণবীর সিংয়ের জন্মদিন। গোটা বলিউড রণবীরকে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু সেই শুভেচ্ছার মাঝে করণের এই ছবি ঘোষণা যেন রণবীরের কাছে স্পেশাল উপহার। অন্যদিকে, ‘গল্লি বয়’ ছবির পর ফের জুটি বাঁধতে চলেছেন রণবীর এবং আলিয়া। এমনিতে রণবীর সিং, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুরের মধ্যে দারুণ এক বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। একসঙ্গে এ চারজন সুযোগ পেলে ঘুরতেও যান। বিতর্ক উঠলেও সেসবে মোটেই কান দেওয়ার পাত্র নন, আলিয়া, দীপিকা ও দুই রণবীর। তবে করণের এই ছবিতে ফের আলিয়া ও রণবীর সিংয়ের রসায়ন দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকেরা। ছবির শুটিং শুরু হবে খুব শীঘ্রই।

[আরও পড়ুন: ভাঙল হৃদয়! স্বামীর মৃত্যুর পর প্রথম পোস্ট বেদনাকাতর মন্দিরা বেদীর]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement