১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

‘কঠিন সময়টা ভারি সুন্দর’, নতুন পোস্টে কীসের ইঙ্গিত দিলেন সুশান্ত প্রেমিকা রিয়া?

Published by: Akash Misra |    Posted: July 5, 2021 6:42 pm|    Updated: July 5, 2021 6:50 pm

bollywood actress Rhea Chakraborty says overcoming hard days is a beautiful and brave thing | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্তের মৃত্যুর আগে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকতেন রিয়া চক্রবর্তী। সুশান্তকে সঙ্গে নিয়ে বহু ছবি, ভিডিও আপলোড করতেন। তবে গত বছর ১৪ জুন অর্থাৎ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া থেকে একেবারেই গায়েব হয়ে গিয়েছিলেন রিয়া। হবেন নাই কেন? সুশান্তের মৃত্যুর পর যেভাবে বিতর্কে জড়িয়ে ছিলেন তার থেকে নিস্তার এখনও পুরোপুরি ভাবে পাননি। শেষমেশ, কয়েক মাস আগেই রিয়া সুশান্ত বিতর্ককে সঙ্গে নিয়েই নতুন পোস্ট করেন। তবে সেই পোস্টে তিনি মাদার্স ডে উদযাপন করেছিলেন। এমনকি, জুন মাসের ১৪ তারিখ সুশান্তের বিরহেও পোস্ট করেছিলেন রিয়া। তবে এবার আর অন্যকিছু নয়, বরং নিজের লড়াই নিয়েই পোস্ট করলেন রিয়া চক্রবর্তী।

রিয়া তাঁর নতুন ইনস্টাগ্রাম পোস্টে লিখলেন, ‘কঠিন সময়ে নানা দুশ্চিন্তায় দিন এগিয়ে যায়, সেই দিনগুলো সত্যিই খুব সুন্দর। যা কিনা ভিতরে শক্তি সঞ্চয় করে। সাহসী করে তোলে…’ রিয়ার এই পোস্ট ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে নিন্দুকেরা নানা অর্থ খুঁজছেন। হঠাৎ করে এতদিন বাদে নিজের কঠিন সময় নিয়ে কেন এমন পোস্ট করলেন রিয়া? অনেকে তো আবার রিয়ার এই পোস্টের নেপথ্যে নতুন করে কোনও ফন্দির আঁচও পাচ্ছেন। অনেকে আবার রিয়ার এই কার্যকলাপকে মূল স্রোতে ফেরার চেষ্টা বলেই ধরছেন।

[আরও পড়ুন: চুম্বন দৃশ্য শেখাতে আমি চুমুও খেতে পারি: অঞ্জন দত্ত]

 

তবে এসব নিয়ে কোনও কথাই বলতে নারাজ রিয়া। শুধু পোস্ট করেই নিজের লড়াই, নিজের পরিস্থিতির কথা জানাচ্ছেন তিনি। সুশান্তের মৃত্যুর পর মাদককাণ্ডে জড়িয়ে রিয়া বলিউডে নিজের জায়গা একেবারেই হারিয়ে ফেলেছেন। বিতর্ক যখন একটু পিছু ছেড়েছে রিয়ার, তখনও বলিউডে কাজ পেতে হন্যে হয়ে ঘুরেছেন। এখনও রিয়ার অবস্থা একই, একের পর এক প্রযোজকের দুয়ারে ঘুরলেও রিয়া কিন্তু হাতে কাজ পাচ্ছেন না। তবুও এই কঠিন সময়ে ভাল থাকার টিপস দিচ্ছেন রিয়া। আর তাই অভিনেত্রীর এরকম লম্বা-চওড়া পোস্ট।

[আরও পড়ুন: ‘রাসমণি’র শেষশয্যার সেলফি তুললেন ‘গদাধর’, ছবি ঘিরে তুমুল চর্চা নেটপাড়ায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement