BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

ভাঙল হৃদয়! স্বামীর মৃত্যুর পর প্রথম পোস্ট বেদনাকাতর মন্দিরা বেদীর

Published by: Akash Misra |    Posted: July 5, 2021 5:31 pm|    Updated: July 5, 2021 5:32 pm

Mandira Bedi Posts Memory With Raj Kaushal And A Broken Heart | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য হারিয়েছেন স্বামী রাজ কৌশলকে। এই মৃত্যু মন্দিরা বেদীর (Mandira Bedi) জীবনে যেন ঝড় বয়ে নিয়ে এসেছে। হঠাৎ করেই হিসেব খুঁজে পাচ্ছেন না মন্দিরা। রাজের মৃত্যু যেন কিছুতেই মেনে নিতে পারছেন না। তাই তো নিজেকে সবার চোখের আড়ালে রেখেছেন মন্দিরা। একেবারে চুপ। ক্ষত-বিক্ষত মন নিয়ে একাই লড়াই চালাচ্ছেন। সোশ্যাল মিডিয়া থেকে সরিয়েছেন প্রোফাইল পিক। তবে এবার নিজের অন্তরের বেদনাকে আর চেপে রাখতে পারলেন না মন্দিরা বেদী। শেয়ার করলেন রাজের সঙ্গে একটি ছবি। ছবির সঙ্গে লিখলেন না কিচ্ছু! বরং দিলেন হৃদয় ভাঙার ইমোজি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mandira Bedi (@mandirabedi)

 

মন্দিরার এই পোস্টে কমেন্ট করেছেন বিনোদন জগতের সঙ্গে যুক্ত মানুষেরা। ছবিতে হৃদয়ের ছবি দিয়ে কমেন্ট করেছেন করণ জোহর। মন্দিরা বেদীর স্বামী রাজ কৌশলের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তীও।

[আরও পড়ুন: করিনার হাত ধরেই প্রকাশ্যে সইফের ‘ভূত পুলিশ’ ছবির পোস্টার, কবে পাবে মুক্তি?]

বুধবার সকালে শেষ নিশ্বাস ত্যাগ করেন মন্দিরা বেদীর (Mandira Bedi) স্বামী ও পরিচালক রাজ কৌশল (Raj Kaushal)। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয় রাজের। রাজের অকাল মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকের ছায়া বলিউডে। স্বামীকে হারিয়ে ভেঙে পড়েছেন মন্দিরা। এভাবে যে রাজ তাঁর জীবনকে বিদায় জানাবেন তা যেন কিছুতেই মেনে নিতে পারছেন না তিনি।

রাজ কৌশল বলিউডে পা রেখেছিলেন অভিনেতা হিসেবে । তবে পরবর্তীকালে ক্যামেরার পিছনে থাকাকেই বেছে নিয়েছিলেন। তিনটি ছবিও পরিচালনা করেন। ‘প্যায়ার মে কভি কভি’, ‘শাদি কা লাড্ডু’র পর ২০০৬ সালে থ্রিলার ‘অ্যান্টনি কৌন হ্যায়?’ ছবিটি পরিচালনা করেছিলেন রাজ কৌশল। যে ছবিতে অভিনয় করেছিলেন আর্শাদ ওয়ার্সি এবং সঞ্জয় দত্ত। পরিচালনার পাশাপাশি প্রথম দুটি ছবির প্রযোজনাও করেছিলেন মন্দিরা বেদীর স্বামী।

১৯৯৯ সালে মন্দিরার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন রাজ। ২০১১ সালে প্রথম সন্তানের জন্ম দেন মন্দিরা। গত বছরই একটি শিশুকন্যা দত্তক নিয়েছিলেন তাঁরা। নাম রেখেছিলেন বেদী কৌশল। কিন্তু ৪৯ বছর বয়সেই শেষ হল রাজের পথচলা। স্বামীকে হারিয়ে শোকস্তব্ধ মন্দিরা।

[আরও পড়ুন: করোনা আবহেই কলকাতায় ‘উমা’র শুটিংয়ে বলিউডের কাজল আগরওয়াল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement