BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আবহেই কলকাতায় ‘উমা’র শুটিংয়ে বলিউডের কাজল আগরওয়াল

Published by: Akash Misra |    Posted: July 5, 2021 3:38 pm|    Updated: July 5, 2021 3:38 pm

Kajal Aggarwal starts shooting for Uma in Kolkata from monday | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতায় ফের বলিউড ছবির শুটিং! তাও আবার কুমোরটুলিতে। করোনা আবহে যেখানে বিনোদন জগতে অনিশ্চয়তার ছায়া দেখা গিয়েছিল, সে ছায়া কাটিয়ে কলকাতার বুকেই হইহই করে শুরু হয়ে গেল ছবির শুটিং। আর সেই শুটিংয়েই হাজির হলেন ‘সিংহম’ খ্যাত সুন্দরী অভিনেত্রী কাজল আগরওয়াল (Kajal Aggarwal)।

গত বছর অক্টোবর মাসে প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে বিয়ে করেন কাজল। তারপর থেকে মোটামুটি শুটিং ফ্লোরে দেখা যেত না তাঁকে। বছর ঘুরতেই হাতে আসে ‘উমা’ (Uma) ছবির চিত্রনাট্য। সঙ্গে সঙ্গে সবুজ সংকেত ছবির পরিচালক তথাগত সিংহকে। আর এবার ছবির ‘উমা’ সেজে সোমবার থেকেই কলকাতায় শুটিং শুরু করে ফেললেন কাজল আগরওয়াল। তবে শুধু কাজলই নন, এই ছবিতে অভিনয় করছেন মেঘনা মালিক, হর্ষ ছায়া, টিনু আনন্দ, গৌরব শর্মার মতো অভিনেতারা।

[আরও পড়ুন: বিজ্ঞাপনের শুটিং না করে ফিরে গেলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কীসের প্রতিবাদে?]

উমা ছবিতে নামভূমিকাতেই দেখা যাবে কাজলকে। কাজল জানিয়েছেন, ‘ এই ছবি একেবারেই ফ্যান্টাসি ফিলগুড ছবি। হলিউডে তৈরি জনপ্রিয় সিরিজ ‘মেরি পপিন্স’ থেকেই অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে উমা চরিত্রটি। ছবিতে উমা সমস্যায় জর্জড়িত মানুষকে আলো দেখাবে। তবে উমা চরিত্রের মধ্যে অনেকগুলো স্তর রয়েছে।’

সোমবার থেকেই কুমোরটুলিতে শুরু হয়েছে এই ছবির শুটিং। নামের সঙ্গে তাল মিলিয়ে দুর্গাপুজোর আভাস আনতেই শুটিং কুমোরটুলিতে! জানা গিয়েছে, শহরের অন্যান্য জায়গাতেও ছবির শুটিং হবে। করোনায় যাবতীয় বিধি নিষেধ মেনেই শুটিং হচ্ছে এই ছবি। উমা ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন অভিষেক ঘোষ ও মিরাজ গ্রুপ।

[আরও পড়ুন: ‘আমরা বেশ খুশি’, বিচ্ছেদ ঘোষণার পরদিনই কিরণের হাত ধরে ভিডিও বার্তা আমিরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement