১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমরা বেশ খুশি’, বিচ্ছেদ ঘোষণার পরদিনই কিরণের হাত ধরে ভিডিও বার্তা আমিরের

Published by: Suparna Majumder |    Posted: July 4, 2021 3:42 pm|    Updated: July 4, 2021 4:30 pm

Aamir Khan and Kiran Rao's 'Happy Video' after divorce announcement | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিচ্ছেদ মানেই সম্পর্ক শেষ হয়ে যায়নি। ভিডিও বার্তায় সেকথা বুঝিয়ে দিলেন আমির খান (Aamir Khan)। কিরণ রাওয়ের (Kiran Rao) হাত ধরে হাসিমুখে ক্যামেরার সামনে বললেন, “আমরা বেশ খুশি।” 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manav Manglani (@manav.manglani)

[আরও পড়ুন: প্রথম ডিভোর্সের সময় ভেঙে পড়েছিলেন আমির, কীভাবে বন্ধুকে সামলেছিলেন সলমন?]

শনিবার সকালেই নিজেদের বিচ্ছেদের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছিলেন আমির খান ও কিরণ রাও। বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছিলেন, ১৫ বছরের দাম্পত্যে মধুর কিছু মুহূর্ত কাটিয়েছেন। এবার দু’জনেই নতুন জীবন শুরু করতে চলেছেন। আর তাতে স্বামী-স্ত্রী হিসেবে নয় শুধুমাত্র অভিভাবক হিসেবেই সঙ্গে থাকবেন। একসঙ্গে ছেলে আজাদের যাবতীয় দায়িত্ব পালন করবেন। আমিরের বিজ্ঞপ্তি প্রকাশ্যে আসার পরই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। তাতে আবার ফতিমা সানা শেখের (Fatima Sana Shaikh) নাম জড়িয়ে যায়। ফতিমার সঙ্গে সম্পর্কের কারণেই কি কিরণের সঙ্গে আমিরের বিচ্ছেদ? এই প্রশ্ন ওঠে।

এই ঘটনার ২৪ ঘণ্টা পার হতে না হতেই আমির-কিরণের নতুন এই ভিডিওটি প্রকাশ্যে এল। ভিডিওতে পাশাপাশি হাসিমুখে বসে রয়েছেন দু’জনে। যেন কিছুই হয়নি তাঁদের মধ্যে। কিরণকে পাশে নিয়েই আমির জানান, তাঁদের এই সিদ্ধান্তের কথা শুনে অনেকে হয়তো দুঃখ পেয়েছেন। কিন্তু তাঁর ভাল আছেন ও আনন্দে আছেন। সম্পর্কের সমীকরণ পালটে গেলেও তিনি ও কিরণ একই পরিবারের সদস্য বলে জানান আমির। এ নিয়ে অনুরাগীদের চিন্তিত হতে বারণ করেন। যেভাবে তাঁরা একসঙ্গে ছেলে আজাদের সমস্ত দায়িত্ব পালন করছেন, তেমনভাবেই যৌথ উদ্যোগে তৈরি পাণি ফাউন্ডেশনেরও দেখভাল করবেন বলে জানান। ভিডিওতে অবশ্য কিরণ রাও কোনও কথা বললেননি। তবে আমিরের প্রত্যেক কথাতে তাঁকে হাসিমুখে সম্মতি দিতে দেখা যায়।

[আরও পড়ুন: নুসরত পর্ব ভুলে ‘লুঙ্গি ডান্সে’ মজলেন নিখিল, উসকে দিলেন নতুন প্রেমের জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে