BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পোষা কুকুরের কামড় খেয়ে হাসপাতালে ছুটলেন রণবীর কাপুর

Published by: Sandipta Bhanja |    Posted: July 14, 2020 7:55 pm|    Updated: July 14, 2020 7:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পোষ্যের সঙ্গে খুনসুটি! বালাই ষাট, বসিয়ে দিল এক কামড়। তাও আবার আর কোথাও না, সোজাসুজি একেবারে গালে। তৎক্ষণাৎ কোনওরকম ঝুঁকি না নিয়েই হাসপাতালে ছুটলেন রণবীর কাপুর।

চারদিকে করোনা আবহ। দেশের মধ্যে সবচাইতে শোচনীয় পরিস্থিতি মহারাষ্ট্রে। আরও একটু পরিষ্কার করে বলতে গেলে, মুম্বইতে। আর এর মাঝেই হাসপাতালে ছুটলেন রণবীর কাপুর। তা এই করোনা আবহে কাপুর নন্দনকে হাসপাতালে ছুটতে দেখে অনেকেই ভেবেছিলেন, কোভিড টেস্ট করাতে গিয়েছেন। তবে না! মঙ্গলবার সকালেই কুকুর কামড়েছে অভিনেতাকে। আর সেই জন্যই হুড়োহুড়ি করে হাসপাতালে গেলেন কাপুর নন্দন!

সূত্রের খবর, পোষ্যের সঙ্গে খুনসুটি করতে গিয়েই নাকি এই বিপত্তি! সাধের পোষ্যকে আদর করছিলেন। কিন্তু সে অতি-আদর সইতে না পেরে সরাসরি রণবীরের গালে কামড় বসালো! স্বাভাবিকবশতই মুখে ক্ষতচিহ্নের ভয় রয়েছে। একে রোম্যান্টিক অভিনেতা, দ্বিতীয়ত গালে ক্ষত চিহ্ন, চিন্তার বিষয় রণবীরের কাছে। উপরন্তু ঝুলিতে ছবির প্রস্তাবের সংখ্যাও কম! বছর দুয়েক আগে ঘোষণা করা ‘ব্রহ্মাস্ত্র’ এখনও মুক্তির অপেক্ষায়। করোনা আবহে তাঁর কাজ যখন পিছিয়েছে, স্বাভাবিকবশতই মুক্তিও পিছিয়েছে। অতঃপর কোনওরকম ঝুঁকি না নিয়েই হাসপাতালে গিয়ে সোজা চিকিৎসকের পরামর্শ নিলেন রণবীর।

[আরও পড়ুন: দেবের কবিতা নিয়ে শ্রীলেখার পোস্ট, অভিনেতার পালটা, ‘যাদের ট্রোল করার অভ্যেস, তারা করবেই!’]

ranbir

 

 

প্রসঙ্গত, দিন দুয়েক আগেই মা নিতু কাপুরের জন্মদিনে একটি পার্টি আয়োজন করেছিলেন রণবীর এবং তাঁর দিদি রিধিমা। যেখানে হাজির হয়েছিলেন করণ জোহর-সহ আরও অনেকেই। ঋষি কাপুরের প্রয়াণের মাস তিনেক কাটতে না কাটতেই বাড়িতে পার্টির আয়োজন? প্রশ্ন তুলে নেটজনতার রোষানলে পড়তে হয় কাপুর পরিবারকে! করণ নিজেই অবশ্য ট্রোলড হয়েছিলেন। আবার এক নেটজনতা দাবি করেছিলেন, এই পার্টিতে নাকি অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যও হাজির ছিলেন। যার ফলে করোনার থাবা পড়েছে এবার কাপুর পরিবারেও! তবে যাবতীয় তথ্য ‘ভুয়ো’ বলে উড়িয়ে দিয়েছেন রণবীরের দিদি রিধিমা।

[আরও পড়ুন: আলিয়াকে ক্রমাগত ধর্ষণ ও খুনের হুমকি! আইনি পদক্ষেপ করছেন অভিনেত্রীর দিদি শাহিন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement