২১ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০ 

Advertisement

আলিয়াকে ক্রমাগত ধর্ষণ ও খুনের হুমকি! আইনি পদক্ষেপ করছেন অভিনেত্রীর দিদি শাহিন

Published by: Sandipta Bhanja |    Posted: July 14, 2020 6:03 pm|    Updated: July 14, 2020 6:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলিয়া ভাটকে (Alia Bhatt) ক্রমাগত ধর্ষণ এবং খুনের হুমকি। সোশ্যাল মিডিয়ায় এসব বন্ধ না হলে, এবার সরাসরি আইনি পদক্ষেপ নেওয়া হবে ভাট পরিবারের তরফে, সাফ জানালেন আলিয়ার দিদি শাহিন ভাট।

ঠিক কী হয়েছে? ঘটনার সূত্রপাত সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকে। অভিনেতার প্রয়াণের পর থেকেই ইন্ডাস্ট্রির ‘নেপোটিজম’-নীতি নিয়ে সরগরম নেটদুনিয়া। স্বজনপোষণ থেকে শুরু করে প্রতিপত্তিশালীদের হুমকি দেওয়া, এমন অনেক বিষয়ই উঠে আসছে। নেপোটিজম নিয়ে অভিযোগের তীর মূলত করণ জোহরের দিকে থাকলেও নেটজনতার রোষানলে জেরবার আলিয়া ভাট, সোনম কাপুর-সহ অনেক স্টার-কিডরাই! সোনাক্ষী সিনহা তো বিতর্ক এড়ানোর জন্য টুইটার থেকেই বিরতি নিয়ে নিয়েছেন। তবে বলিউডের ভাট ক্যাম্পের প্রতি নেটিজেনদের রোষ যেন একটু বেশিই তুলনামূলক! কারণ সুশান্তের মৃত্যুর পর থেকেই তাঁর প্রাক্তন বান্ধবী রিয়ার সঙ্গে মহেশ ভাটের পুরনো ছবি ঘিরে ফের নতুন বিতর্কের সৃষ্টি হয়েছে। এমনকী, অভিনেতার মৃত্যুর জন্য নেটজনতার কাঠগড়ায় মহেশ ও মুকেশ ভাটরা। তার রেশ ধরেই তারকাসন্তান হিসেবে আলিয়া ভাটের উপর জনতাদের একাংশ ক্ষেপে রয়েছেন! শুধু তাই নয়, এযাবৎকাল একাধিকবার ধর্ষণ এবং খুনের হুমকি দেওয়া হয়েছে অভিনেত্রী এবং তাঁর দিদি শাহিন ভাটকে। এমতাবস্থায় আইনি পদক্ষেপই একমাত্র সমাধান বলে করছেন ‘ভাট সিস্টারস’- আলিয়া এবং শাহিন!

[আরও পড়ুন: দেবের কবিতা নিয়ে শ্রীলেখার পোস্ট, অভিনেতার পালটা, ‘যাদের ট্রোল করার অভ্যেস, তারা করবেই!’]

আলিয়া যতই চুপ থাকুন না কেন, তাঁর বিরুদ্ধে আক্রমণ এবং কটাক্ষের মাত্রা বেড়েছে বই কমেনি! এবার মহেশ ভাটের বড় মেয়ে শাহিন সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেন। যেখানে দেখা যায়, আলিয়াকে ধর্ষণ এবং খুনের হুমকি দেওয়া হয়েছে। নিজেদের সুশান্তের অনুগামী বলে দাবি করে, আলিয়াকে ওই হুমকি দেওয়া হয় বলে দাবি করেন শাহিন (Shahin Bhatt)। তাই এবার আর তাঁরা চুপ থাকবেন না! বরং, এহেন আর একটাও কটু মন্তব্য এলে সোজাসুজি আইনি পথে হাঁটবেন বলে জানান তিনি।

শাহিনের মন্তব্য, “এই পোস্টটা দেখে আপনি অবাক হতে পারেন, তবে আমি বিন্দুমাত্র অবাক নই! আমাদের দেশে যেখানে প্রতি ১৫ মিনিট অন্তর একজন নারী ধর্ষিতা হন, সেখানে এরকম মানসিকতা থাকা অস্বাভাবিক কিছু নয়! তাই সাবধান করে দিতে চাই, আপনি বা আপনাদের পরিচয় যাই হোক না কেন, এরপর আলিয়াকে ধর্ষণ কিংবা খুনের হুমকি দিলে কোনও রকম রেয়াত না করে সোজা আইনি পথে হাঁটব।”

 

[আরও পড়ুন: ‘তোমাকে যেন আমার কাছে ফিরিয়ে আনতে পারি’, সুশান্তের মৃত্যুর একমাস পর আবেগঘন রিয়া]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement