BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রাজনীতি থেকে বিরতি? নয়া লুকে ধরা দিলেন Rudranil Ghosh

Published by: Akash Misra |    Posted: August 10, 2021 7:21 pm|    Updated: August 10, 2021 7:21 pm

Actor Rudranil Ghosh's instagram photo goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক মুখ দাড়ি। সাদা-কালো ছবি। ইনস্টাগ্রামে সদ্য একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা-রাজনীতিক রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। এই ছবি পোস্ট করে রুদ্রনীল লিখেছেন, পরবর্তী কাজের জন্য তৈরি…। আর সেই ছবি নিয়ে এই মুহূর্তে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়। একে একে নেটিজেনরাও রুদ্রনীল ঘোষ নিয়ে নানা মন্তব্যে মশগুল। আর নেটিজেনদের সেই কমেন্টে বার বার উঠে আসছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) সঙ্গে রুদ্রনীলের লুকের মিল।

রাজনীতিতে পা রাখার পর থেকেই অনেকে মনে করেছিলেন অভিনেতা হিসেবে রুদ্রনীলের কেরিয়ার এবার ধ্বংসের মুখে। সেই সময় রুদ্রের হাতে ছিল অজয় দেবগণের (Ajay Devgan) সঙ্গে বলিউডি ছবি ‘ময়দান’ (Maidan)। করোনার জন্য সে ছবির শুটিংয়েও বিরতি পড়েছে। তারপর তো বিধানসভা নির্বাচনের আগে নানা সময়, নানা মন্তব্য করে বিতর্কে বার বার উঠে আসেন রুদ্রনীল। বহুবার তাঁর মন্তব্য ভাইরালও হয়। নেটিজেনদের কুনজরেও পড়েছিলেন তিনি। এ সবের মাঝখানেই নিজের পরবর্তী ছবির ঝলক দিয়ে ফেললেন অভিনেতা।

[আরও পড়ুন: বাবার প্রথম মৃত্যুবার্ষিকীতে ডক্টরেট হলেন Ushasie, সার্টিফিকেট হাতে ছবি পোস্ট ‘জুন আন্টি’র]

সংবাদমাধ্যমকে রুদ্রনীল জানিয়েছেন, ‘সত্যজিৎ রায় ফিল্ম ইনস্টিটিউটের এক ছাত্র জয়ব্রত-র পরিচালনায় একটা কাজ করতে চলেছি। সেই ছবিরই এই লুক।’ নতুন এই অবতার নিয়ে স্পষ্ট বললেও, রাজনীতি ছাড়ছেন কিনা তা নিয়ে উত্তর দিতে চাননি রুদ্রনীল। শুধু জানিয়েছেন, ‘রাজনীতিমনস্ক মানুষেরা, রাজনীতি আর পেশাকে পাশাপাশি নিয়েই চলে।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rudranil Ghosh (@rudranilrudy)

তবে এই ছবি নিয়ে ইতিমধ্যেই অভিনেতাকে কটাক্ষ করে মন্তব্য করছেন নেটিজেনরা। প্রশংসার পাশাপাশি রুদ্রনীলকে নিয়ে ঠাট্টাও চলছে। অনেকেই লিখছেন, নতুন লুকে নতুন পার্টি। আবার অনেকে রুদ্রনীলের সঙ্গে প্রধানমন্ত্রীর লুকের উদাহরণ টানছেন। তবে এসব নিয়ে মাথা ঘামাতে চাইছেন না রুদ্রনীল। উলটে এসবকে পাত্তা না দিয়ে অভিনয়ের দিকেই তাঁর এখন মন।

[আরও পড়ুন: মা হওয়ার পর ফের বড়পর্দায় Subhashree, Ankush-এর সঙ্গে শুরু করলেন শুটিং]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে