২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রবল শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভরতি অভিনেতা সঞ্জয় দত্ত

Published by: Sayani Sen |    Posted: August 8, 2020 10:43 pm|    Updated: August 8, 2020 11:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে ভরতি অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। তীব্র শ্বাসকষ্টের সমস্যা রয়েছে তাঁর। তাই অভিনেতাকে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভরতি করা হয়। শ্বাসকষ্টের সমস্যার জন্য তাঁর করোনা পরীক্ষাও করা হয়। তবে রিপোর্ট নেগেটিভ। আপাতত হাসপাতালেই থাকতে হবে মুন্নাভাইকে। 

[আরও পড়ুন: করোনা কালে ফের ‘মসিহা’ শাহরুখ, ১৫ শয্যার আইসিইউতে বদলে গেল কিং খানের অফিস]

অভিনেতার ব়্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায়  করোনা রিপোর্ট নেগেটিভ। তবে তিনি আদৌ কোভিড আক্রান্ত কিনা, তা খতিয়ে দেখার জন্য তাঁর লালারসের নমুনা সংগ্রহ করা হয়েছে। আরটি-পিসিআর পরীক্ষা করা হবে সঞ্জুবাবার। তবে তাঁকে আপাতত নন কোভিড আইসিইউ ওয়ার্ডেই রাখা হয়েছে। কেন অভিনেতার শরীরে আচমকা অক্সিজেনের ঘাটতি হল, তা জানতেও বেশ কিছু পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে তিনি ভাল রয়েছেন। তাঁকে মুম্বইয়ের ওই হাসপাতালে আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিনি চিকিৎসক জলিল পার্কারের তত্ত্বাবধানে রয়েছেন। ওই চিকিৎসকও গত মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে চিকিৎসক সম্পূর্ণ সুস্থ রয়েছেন।  

[আরও পড়ুন: করোনা কাঁটা, বাবার দেহদানের শেষ ইচ্ছাপূরণ করতে না পারায় আক্ষেপ শ্যামল কন্যা উষসীর]

হাসপাতালে ভরতির কিছুক্ষণ পর নিজেই একটি টুইট করেন অভিনেতা। আগামী দু-একদিনের ভিতর হাসপাতাল থেকে ছাড়া পাবেন বলেই টুইটে উল্লেখও করেন তিনি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement