BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অনুরাগীদের জন্য সুখবর, সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সঞ্জয় দত্ত

Published by: Sulaya Singha |    Posted: August 10, 2020 4:45 pm|    Updated: August 10, 2020 4:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সঞ্জয় দত্তের অনুরাগীদের জন্য সুখবর। একেবারে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন অভিনেতা। সোমবারই হাসপাতালের তরফে জানানো হয়, তাঁর আপাতত কোনও শারীরিক সমস্যা নেই। মুখে মাস্ক পরে ভক্তদের দিকে হাত নাড়তে নাড়তে তাঁর বাড়ি পৌঁছনোর ছবিও ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

শ্বাসকষ্টের সমস্যা নিয়ে শনিবার সন্ধেয় হাসপাতালে ভরতি হয়েছিলেন অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই খবর টুইট করেছিলেন তিনি। জানিয়েছিলেন, তাঁর করোনা পরীক্ষাও হয়েছে। তবে সৌভাগ্যক্রমে রিপোর্ট নেগেটিভ আসে। সূত্রের খবর, বুকে খানিক অস্বস্তি বোধ করার জন্যই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। অক্সিজেনের অভাব হওয়ার কারণেই সম্ভবত এই সমস্যায় ভুগছিলেন ৬১ বছরের অভিনেতা। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়াজুড়ে সঞ্জুবাবার আরোগ্য কামনায় অনুরাগীদের বার্তা ছেয়ে যায়। তাঁদের প্রার্থনাতেই দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরলেন মুন্নাভাই।

[আরও পড়ুন: করোনা কালে বিকল্প পেশার খোঁজ অমিতাভ বচ্চনের, এল মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব!]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Very good news for #sanjaydutt fans. He is back home and looking great 👍

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

রবিবার অর্থাৎ গতকালই অভিনেতার এক আত্মীয় তাঁর সঙ্গে দেখা করে হাসপাতাল থেকে বেরিয়ে এসে জানিয়েছিলেন, “গুরুতর কোনও সমস্যা নেই সঞ্জুর। চিন্তার কোনও কারণও দেখছি না সেভাবে। তিনি ভাল আছেন। বেশ কয়েকটা রুটিন টেস্ট করানোর রয়েছে, সেগুলি হয়ে গেলেই বাড়ি ফিরে যাবেন তিনি।” সোমবারই তাঁকে বাড়ি ফিরে যাওয়ার অনুমতি দিলেন চিকিৎসকরা।

এদিকে এদিনই প্রকাশ্যে আসে সঞ্জয় দত্তের পরের ছবি ‘সড়ক ২’-এর নতুন পোস্টার। মহেশ ভাটের এই ছবিতে সঞ্জুবাবার পাশে দেখা যাবে আদিত্য রয় কাপুর এবং আলিয়া ভাটকেও। মঙ্গলবারই মুক্তি পাবে ছবির ট্রেলার। 

[আরও পড়ুন: ‘রাম মন্দির তৈরি হলে সপরিবারে পুজো দিতে যাব’, বিতর্কে জল ঢাললেন দেব]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement