BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করোনা কালে বিকল্প পেশার খোঁজ অমিতাভ বচ্চনের, এল মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব!

Published by: Suparna Majumder |    Posted: August 10, 2020 2:29 pm|    Updated: August 10, 2020 2:29 pm

Amitabh Bachchan gets job offer from fan, shared the news in blog

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাকরির জন্য তৈরি বায়োডাটা।

  •  নাম – অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)
  •  বয়স- ৭৭
  •  অভিজ্ঞতা- পাঁচ দশকেরও বেশি অভিনয় জীবন

এভাবে জীবনবৃত্তান্ত তৈরি করে নয়, ব্লগ মারফত বিকল্প পেশার খোঁজ করছিলেন অমিতাভ বচ্চন। ৬৫ বছরের বেশি বয়সের শিল্পী-কলাকুশলীরা করোনা সংকটের আবহে ফ্লোরে ফিরতে পারবেন না। দেশের একাধিক জায়গায় এই নিয়ম থাকলেও গত সপ্তাহে বম্বে হাই কোর্ট (Bombay High Court) মহারাষ্ট্রে তা খারিজ করে দিয়েছে। তবুও কাজে ফেরা নিয়ে সন্দিহান ছিলেন অমিতাভ বচ্চন। নিজের ব্লগে চিন্তার কথা জানিয়েছিলেন বিগ বি। বিকল্প পেশার খোঁজ করছিলেন। তারপরই অনুরাগীর সৌজন্যে বিদেশে চাকরির অফার পেয়েছেন তিনি। তবে যে সে চাকরি নয়, পেয়েছেন মার্কিন প্রেসিডেন্ট হওয়ার অফার!

[আরও পড়ুন: ‘রাম মন্দির তৈরি হলে সপরিবারে পুজো দিতে যাব’, বিতর্কে জল ঢাললেন দেব]

নিজের অফার লেটার ব্লগে পোস্ট করেছেন অমিতাভ। যাতে এসডি নামের ওই অনুরাগী ৭৭ বছরের অভিনেতাকে লিখেছেন, “স্যার আপনার যদি কোনও কাজ না থাকে এবং তারপরও নিজেকে মহান মনে করেন তাহলে আপনি মার্কিন প্রেসিডেন্ট হয়ে যেতেই পারেন।”

আরও একটি চাকরির প্রস্তাব অমিতাভ বচ্চনকে দিয়েছেন ওই ব্যক্তি। যদি অমিতাভ জীবনে এমন কিছু করে যেতে চান যা চিরন্তন হয়ে থেকে যাবে, তাহলে তাঁকে শান্তি বিক্রি করার প্রস্তাব দিয়েছেন অনুরাগী। শান্তি বিক্রির ক্ষেত্রে অমিতাভের জন্য একটি ফ্লো-চার্টও তৈরি করেছেন এসডি নামের ওই ব্যক্তি। অনুরাগীর এহেন প্রস্তাবে অমিতাভ যারপরনাই খুশি। অফার লেটারের শেষে ৭৭ বছরের অভিনেতা লিখেছেন, ‘তবে এবার চাকরি সুনিশ্চিত হল।’

[আরও পড়ুন:সুশান্ত মৃত্যু মামলায় আজ ফের ইডি’র জেরার মুখে রিয়া চক্রবর্তী, তলব অভিনেত্রীর বাবাকেও]

করোনা মুক্ত হয়ে আপাতত হোম আইসোলেশনে রয়েছেন বলিউড শেহনশা। বেশ কিছুদিন হাসপাতালে কাটিয়ে করোনা মুক্ত হয়ে জলসায় ফিরেছেন অভিষেক বচ্চনও (Abhishek Bachchan)। সূত্রের খবর, পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র নতুন মরশুমের কাজ শুরু করতে চান অমিতাভ বচ্চন। শোনা গিয়েছে, করোনা সংকটের আবহে এবার অনলাইনে শোয়ের বেশিরভাগ কাজ হতে পারে। সিনেমার দিক থেকে রণবীর কপূর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’র (Brahmāstra) কাজ সম্পূর্ণ করার কথা রয়েছে অমিতাভ বচ্চনের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে