১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সুশান্ত মৃত্যু মামলায় আজ ফের ইডি’র জেরার মুখে রিয়া চক্রবর্তী, তলব অভিনেত্রীর বাবাকেও

Published by: Sucheta Sengupta |    Posted: August 10, 2020 9:26 am|    Updated: August 10, 2020 10:26 am

Rhea Chakroborty and her father asked to face ED today

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় কোনওভাবেই তাঁর প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীর উপর থেকে নজর সরছে না তদন্তকারীদের। আজ, সোমবার ফের রিয়াকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ডাকা হল তাঁর বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীকেও। বেলা ১১টা নাগাদ মুম্বইয়ের ইডি (Enforcement Directorate) দপ্তরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। আজ রিয়ার ভাইকেও ফের জেরা করা হতে পারে বলে ইডি সূত্রে খবর।

বলিউডের প্রতিভাবান অভিনেতার মৃত্যুর পর থেকে তদন্তকারীদের সন্দেহের তিরে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী (Rhea Chakroborty)। তাঁর সঙ্গে মনোমালিন্যের কয়েকদিন পরই সুশান্তের এই পরিণতি হওয়ায় রিয়াকে জেরা শুরু করা হয়। সুশান্তের বাবা অভিযোগ করেছিলেন যে ছেলের কোটি কোটি টাকা নয়ছয় করেছেন প্রাক্তন প্রেমিকা রিয়া। এই অভিযোগের ভিত্তিতে তার তদন্তেই একাধিকবার রিয়াকে ইডি জেরার মুখে পড়তে হয়েছে। নিজের মতো করে নানা জবাব দিয়ে তিনি বারবার বোঝানোর চেষ্টা করেছেন যে সুশান্তের সঙ্গে তাঁর অর্থের কোনও সম্পর্ক ছিল না। কিন্তু রিয়ার জবাবে একেবারেই সন্তুষ্ট নন তদন্তকারীরা। সুশান্তের অ্যাকাউন্টের ১৫ কোটি টাকার হিসেব তাঁরা চান রিয়ার থেকে। তাই আজ ফের ডাকা হয়েছে বাঙালি অভিনেত্রীকে।

[আরও পড়ুন: রিয়া চক্রবর্তীর জন্য বাঙালি মেয়েদের কদর্য আক্রমণ, লালবাজারের দ্বারস্থ মহিলা]

শুক্রবার দীর্ঘক্ষণ ধরে রিয়াকে জেরা করেন ইডি আধিকারিকরা। সেই জেরায় তিনি অনেক কিছুই মনে করতে পারছিলেন না বলে জবাব দিচ্ছিলেন। তাতেই সন্দেহ বাড়ে তদন্তকারীদের। পরেরদিন শনিবার টানা ১৮ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় রিয়ার ভাইকে। তাতেও সন্তুষ্ট হননি ইডি কর্তারা। তাই সোমবার ফের নথিপত্র নিয়ে বেলা ১১টা নাগাদ রিয়াকে ডেকে পাঠানো হয়েছে। অভিনেত্রীর পাশাপাশি জেরা চলতে পারে তাঁর বাবা, ভাইকেও। সবমিলিয়ে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে তদন্তকারীদের নজরে গোটা চক্রবর্তী পরিবার।

[আরও পড়ুন: মুম্বই সুশান্তকে খ্যাতি দিয়েছে, বিহার কিছুই করেনি! দাবি শিব সেনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে