১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

Published by: Akash Misra |    Posted: September 2, 2021 11:43 am|    Updated: September 2, 2021 7:07 pm

Sidharth Shukla Death: Actor Sidharth Shukla dies of heart attack

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪০। বৃহস্পতিবার  মুম্বইয়ের কুপার হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন বিগ বস জয়ী সিদ্ধার্থ। 

জানা গিয়েছে, বুধবার রাতে রোজকার মতো ওষুধ খেয়ে ঘুমতে যান সিদ্ধার্থ শুক্লা। রাতেই ঘুমের মধ্যে অভিনেতা হৃদরোগ আক্রান্ত হয়েছেন বলে মনে করছেন চিকিৎসকরা। চিকিৎসকরা মনে করছেন অভিনেতা অতিরিক্ত স্ট্রেস, ধূমপান, অসংযত জীবনযাপনের কারণেই হৃদরোগে আক্রান্ত হয়েছেন। এছাড়াও তাঁদের মতে জিমে অতিরিক্ত শরীরচর্চার ফলেও এ ধরনের ঘটনা ঘটতে পারে। তবে ময়াতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর কারণ সম্পর্কে পরিষ্কার তথ্য পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে। 

১৯৮০ সালের ১২ ডিসেম্বর মুম্বইয়ে জন্মগ্রহণ করেন সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। মুম্বইয়ের জেভিয়ার্স স্কুল থেকে পড়াশুনো শেষ করে, ইন্টেরিয়র ডিজাইনিং নিয়ে প্রথমে কেরিয়ার শুরু করেন সিদ্ধার্থ। তবে অভিনেতা হওয়ার ইচ্ছেটা সিদ্ধার্থের ছিল প্রথম থেকেই। সুপুরুষ হওয়ার জন্য, কিশোর বয়স থেকেই অল্প স্বল্প মডেলিংও করেছেন সিদ্ধার্থ। আর সেই সূত্রেই টেলি ধারাবাহিকে আসা।

Sidharth Shukla died
বিগ বস জেতার পর।

[আরও পড়ুন: বেপরোয়া স্বভাব, খামখেয়ালিপনাই কি কেড়ে নিল টেলিভিশনের ‘বিতর্কিত নায়ক’ সিদ্ধার্থের জীবন?]

‘বালিকা বধূ’, ‘দিল দে দিল তক’ ধারাবাহিক থেকে ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে যান সিদ্ধার্থ। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। ফিয়ার ফ্যাক্টর, ঝলক দিখলা যা শোতে অংশ নিয়ে জনপ্রিয়তা কুড়িয়ে নিয়েছিলেন সিদ্ধার্থ। এমনকী, বলিউডের জনপ্রিয় ছবি ‘হামটি শর্মা কি দুলহানিয়া’তে আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানের সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে।

Sidharth Shukla dead

বিগ বসের সিজন ১৩ তে এসেই সবার নজর কেড়ে নেন সিদ্ধার্থ। প্রথম থেকেই দর্শকদের সিদ্ধার্থ বুঝিয়ে দিয়েছিলেন এই শোতে তিনিই সেরা। বিগ বস জেতার পর রাতারাতি সিদ্ধার্থ শুক্লার জনপ্রিয়তাও তিনগুণ বেড়ে যায়। শোনা গিয়েছিল সিদ্ধার্থের হাতে নতুন কাজের প্রচুর অফারও চলে আসে। তবে বিগবস জিতে নেওয়ার পর কাজ থেকে কিছুদিনের বিরতি নিয়ে নিজের মতো করে সময় কাটিয়ে ছিলেন সিদ্ধার্থ। একতা কাপুরের ‘ব্রোকেন বাট বিউটিফুল’ শোতেই শেষবার দেখা গিয়েছিল অভিনেতাকে। সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া বিনোদন জগতে।

Sidharth Shukla
মায়ের সঙ্গে সিদ্ধার্থ শুক্লা।

[আরও পড়ুন: সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে হতবাক বিনোদন জগত, টুইট করলেন যশ-নুসরতও]

 

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে