BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বেপরোয়া স্বভাব, খামখেয়ালিপনাই কি কেড়ে নিল টেলিভিশনের ‘বিতর্কিত নায়ক’ সিদ্ধার্থের জীবন?

Published by: Akash Misra |    Posted: September 2, 2021 3:38 pm|    Updated: September 2, 2021 6:01 pm

Know the darker side of late actor Sidharth Shukla | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং ফ্লোরে সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) পা রাখলেই নাকি তটস্থ হয়ে পড়ত ইউনিট। সিদ্ধার্থের মুড খারাপ থাকলে কারওরই রেহাই ছিল না। পরিচালক, সহ-অভিনেতারা  দূরত্বই বজায় রাখতেন অভিনেতার সঙ্গে। কিন্তু মেজাজ ভাল থাকলে, সিদ্ধার্থের থেকে ভাল মানুষ আর কেউ ছিলেন না। একেবারে দিলওয়ালা তিনি।

টেলি দুনিয়ায় কান পাতলে, সিদ্ধার্থের নামে বহু গুঞ্জনই কানে আসে। সহ-অভিনেতাদের সঙ্গে শুটিং ফ্লোরে ঝামেলা। বেপরোয়া হয়ে গাড়ি চালানো। প্রেমের গুঞ্জন সব কিছুতেই নাম জড়িয়েছিল সিদ্ধার্থের। সুখ্যাতি, জনপ্রিয়তা যত বেড়েছিল, বেড়েছিল সিদ্ধার্থের নামে বদনামও। বিতর্কিত নায়ক হিসেবেও কুখ্যাত ছিলেন সিদ্ধার্থ শুক্লা।

[আরও পড়ুন: মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা]

late actor Sidharth Shukla news
রেশমি দেশাইয়ের সঙ্গে সিদ্ধার্থ।

অভিনয় জীবনে সহ-অভিনেত্রীদের সঙ্গে বহুবার নাম জড়িয়ে ছিল সিদ্ধার্থের। তবে সেই প্রেম বেশিদিন টেকেনি। বার বার সামনে এসেছিল, সিদ্ধার্থই নাকি প্রেম থেকে পালিয়ে বেড়াতেন। ‘দিল সে দিল তক’ ধারাবাহিকে অভিনেত্রী রেশমি দেশাইয়ের সঙ্গে বেশ কয়েক বছর প্রেমের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সিদ্ধার্থ। তবে সে প্রেম বেশিদিন টেকেনি। উল্টে বহুবারই ধারাবাহিকের শুটিং ফ্লোরে রেশমি ও সিদ্ধার্থ জড়িয়ে পড়তেন বিবাদে। অশান্তি এরকমই চরমে উঠত যে শুটিং ফ্লোর ছেড়ে বেরিয়েও যেতেন সিদ্ধার্থ।

সিদ্ধার্থের এরকম ব্যবহারের জন্য একটি সাক্ষাৎকারে অভিনেতা কুণাল ভার্মা জানিয়েছিলেন, সিদ্ধার্থ আনপ্রফেশনাল, সাইকো। শুনেছিলাম একবার রিহ্যাবে গিয়েছিল সিদ্ধার্থ। আমার মনে হয়, রিহ্যাবে আবার যাওয়া দরকার সিদ্ধার্থের। শুধু কুণাল নয়, অভিনেত্রী শিল্পী শিন্ডে এক সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে জানিয়ে ছিলেন, সিদ্ধার্থ শুক্লা নাকি এতটাই সন্দেহবাতিকগ্রস্ত ছিলেন যে যখন তখন শিল্পাকে মারধর করতেন। শিল্পা এবং সিদ্ধার্থ সম্পর্কে ছিলেন। এখবর বোধহয় ইন্ডাস্ট্রির অনেকেরই অজানা ছিল। কারণ, তাঁদের সম্পর্ক নিয়ে কোনওদিনই খোলাখুলি মন্তব্য করতে দেখা যায়নি দু’জনের একজনকেও। সিদ্ধার্থও একাধিক সম্পর্কে জড়িয়েছেন। এমনকী, ‘বিগ বস’ (Bigg Boss)-এর ঘরেও তাঁর সঙ্গে দুই অভিনেত্রীর নাম জড়িয়েছে। সিদ্ধার্থকে নিয়ে এত কেচ্ছার মাঝেই শিল্পা শিন্ডে বিস্ফোরক অভিযোগ তুললেন প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে।

Sidharth Shukla latest news
গাড়ি চালাতে ভালবাসতেন সিদ্ধার্থ।

অভিনেত্রী শেহনাজ গিলের সঙ্গে গভীর বন্ধুত্বে জড়িয়ে ছিলেন সিদ্ধার্থ। ‘বিগ বস’-এ সিদ্ধার্থ-শেহনাজের (Shehnaz Gill ) জুটি নিয়ে অনুরাগীরা মেতেও উঠেছিলেন। শেহনাজ বার বারই বলতেন, সিদ্ধার্থের সঙ্গে তাঁর সম্পর্ক একেবারেই অন্যরকম। সিদ্ধার্থ আমার পরিবারের অংশ। তবে এই বন্ধুত্বের ব্যাপারে কোনওদিনই প্রকাশ্যে কিছু বলেননি সিদ্ধার্থ। 

Sidharth Shukla news
শেহনাজ গিলের সঙ্গে সিদ্ধার্থ শুক্লা।

গত বছরের জন্মদিনে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্য বিতর্কে জড়িয়ে ছিলেন সিদ্ধার্থ। সিদ্ধার্থ ঘনিষ্ঠদের মতে, অভিনেতা জীবনকে দেখতেন ‘লিভ লাইক কিং সাইজ’ হিসেবে। প্রত্যেকটি মুহূর্তই বাঁচতে চাইতেন তিনি। এই জন্যই কোনও নিয়ম মানতেন না। বিতর্ককে কানেও তুলতেন না। অনুরাগীরা মনে করছেন, এই বেপরোয়া জীবনই মাত্র ৪০ বছর বয়সেই তাঁর প্রাণ কেড়ে নিল।

actor Sidharth Shukla
জিমে সিদ্ধার্থ শুক্লা।

[আরও পড়ুন: সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে হতবাক বিনোদন জগত, টুইট করলেন যশ-নুসরতও]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement