BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রেমেন্দু বিকাশ চাকীর পরিচালনায় জুটি সোহম-সুস্মিতা, শুরু ‘পাকা দেখা’র শুটিং

Published by: Suparna Majumder |    Posted: November 19, 2021 7:18 pm|    Updated: November 19, 2021 8:18 pm

Actor Soham Chakraborty paired with Susmita Chatterjee in director Premendu Bikash Chaki's film Paka Dekha | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজকের প্রজন্মের সম্পর্কের গল্প বড়পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী (Premendu Bikash Chaki)। তাঁর পরিচালনায় ব্যাংক কর্মীর চরিত্রে অভিনয় করছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty )। বিপরীতে নায়িকা সুস্মিতা চট্টোপাধ্যায় (Susmita Chatterjee )। শুক্রবার থেকে শুরু হল নতুন ছবি ‘পাকা দেখা’র (Paka Dekha) শুটিং। 

Soham and Susmita
সোহম ও সুস্মিতা

নামেই আন্দাজ করা যাচ্ছে, বিয়ের প্রস্তুতির প্রেক্ষাপটে সিনেমার গল্প দানা বাঁধবে। ‘সোহম’স এন্টারটেনমেন্ট’ ও ‘সোনম মুভিজ’ প্রযোজিত এই ছবির কাহিনি-চিত্রনাট‌্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। ছবি সম্পর্কে পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী বলেন, “একেবারে রমকম ঘরানার ছবি। মারদাঙ্গা নেই। পরিবারের সবাই মিলে একসঙ্গে দেখার ছবি ‘পাকা দেখা’। সোহম ও সুস্মিতাকে জুটি হিসাবে বেছে নেওয়ার অন‌্যতম কারণ, সোহম অত‌্যন্ত দক্ষ অভিনেতা। ভীষণ ডিসিপ্লিনড ওর চরিত্রটি এখানে। আর অন‌্যদিকে সুস্মিতা আধুনিক প্রজন্মের নায়িকা।”

Premendu Bikash Chaki
পেমেন্দু বিকাশ চাকী

[আরও পড়ুন: ব্যাগে লক্ষ লক্ষ টাকা! শিয়ালদহের ২ টিকিট পরীক্ষককে চাকরি থেকে বরখাস্ত করল রেল]

পরিচালক জানান, ছবিতে সুস্মিতার চরিত্রের নাম তিয়াশা। সে আইটি সেক্টরে কাজ করে। আর সোহম অভিনয় করছেন জয়ের ভূমিকায়। ব্যাংকের কর্মী জয়। অফিস পাড়াতেই দু’জনের আলাপ হয়। তিয়াশার বাবা জয়কে জামাই করতে চায়। দু’জনের বিয়ে হতে চলেছে এমন পরিস্থিতিতেই গল্প এগোবে। আপাতত কলকাতায় ছবির শুটিং শুরু হল। 

Laboni Sarkar
লাবণী সরকার

সোহম-সুস্মিতা ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন খরাজ মুখোপাধ‌্যায়, লাবণী সরকার, সুমন্ত মুখোপাধ‌্যায়, দোলন রায় ও দীপঙ্কর দে। সংগীত পরিচালনার দায়িত্বে জিৎ গঙ্গোপাধ‌্যায়।

Paka Dekha Cast
খরাজ মুখোপাধ্যায়, দোলন রায় ও সুমন্ত মুখোপাধ্যায়।

একদিকে ব‌্যাংক কর্মচারী জয়ের ঘড়ির কাঁটায় বাঁধা জীবন। অন‌্যদিকে আইটি সেক্টরের কাজের চাপে নাজেহাল তিয়াশা। এই দু’য়ের মিলন কীভাবে হয়? তা খুব শিগগিরিই বড়পর্দায় দেখা যাবে বলে আশা গোটা টিমের।  “বিয়ে নামক এই নাগরদোলায় সকলকে স্বাগত”, ছবির পোস্টার শেয়ার করে লেখেন অভিনেতা-প্রযোজক সোহম। 

Paka Dekha poster
‘পাকা দেখা’ ছবির পোস্টার

[আরও পড়ুন: বদলির প্রতিবাদে বিষপান করা ৫ শিক্ষিকাই যোগ দিলেন তৃণমূলে, তালিকায় শিক্ষক নেতা মইদুলও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে