BREAKING NEWS

২২ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

সোনু সুদের মুকুটে আরেকটি পালক, পাঞ্জাবে করোনা টিকা কর্মসূচির ব্র্যান্ড অ্যাম্বাসাডর অভিনেতা

Published by: Arupkanti Bera |    Posted: April 11, 2021 8:47 pm|    Updated: April 11, 2021 9:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মস্থল পাঞ্জাবের (Punjab) করোনা টিকা (Corona Vaccine) কর্মসূচির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। শনিবার তাঁর সঙ্গে বৈঠকের পর রবিবার এক অনুষ্ঠানে এই ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং। অমরিন্দর বলেন, টিকা নেওয়ার জন্য মানুষকে উৎসাহিত, অনুপ্রাণিত করার জন্য সোনুর থেকে ভাল আর কে হতে পারেন!

পাঞ্জাবের মোগাতে জন্ম সোনু সুদের। হিন্দি, তেলেগু, তামিল সিনেমায় বেশির ভাগ সময় তাঁকে খলনায়কের ভূমিকাতেই দেখা গিয়েছে। কিন্তু করোনার সময় হাজার হাজার পরিযায়ী শ্রমিককে যে ভাবে তিনি বাড়ি ফিরতে সাহায্য করেন তাতে তাঁকে বড় বড় নায়কের থেকে উচ্চ আসনে বসিয়েছেন দেশের মানুষ। এখনও তিনি নানা ভাবে মানুষকে সাহায্য করে চলেছেন। ফলে গোটার দেশের মতো পাঞ্জাবেও ব্যাপক জনপ্রিয় এই ঘরের ছেলে।

[আরও পড়ুন: মালদহে কংগ্রেস প্রার্থী ও সাংসদের গাড়িতে পতাকা হাতে হামলা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে]

সোনুর এই ইমেজকে কাজে লাগাতে চাইছে পাঞ্জাব সরকার। অমরিন্দর সিং বলেন, “টিকা নিয়ে পাঞ্জাবের মানুষ প্রচন্ড দোটনায় রয়েছেন। কিন্তু যখন ‘পাঞ্জাব দা পুত্তর’ সোনু সুদ মানুষকে টিকা নেওয়ার উপকারিতা এবং প্রয়োজনীয়তার কথা বলবেন তখন মানুষ তা শুনবেন।” সোনুও বলেন, “আমি এই কর্মসূচির অংশ হতে পেরে গর্বিত। পাঞ্জাব সরকার মানুষের প্রাণ বাঁচানোর যে বিশাল কাজ করছে তাতে অংশগ্রহণ করতে পারলে ভাল লাগবে।”

রবিবারের ওই অনুষ্ঠানে সোনু তাঁর বই ‘আই অ্যাম নো মসিহা’ মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের হাতে তুলে দেন। এই বইয়ে তিনি তাঁর মোগা থেকে মুম্বইয়ের যাত্রার অভিজ্ঞতা তুলে ধরেন। অনুষ্ঠনে তিনি আরও বলেন, “আমি বিশ্বাস করি, আমি কোনও রক্ষাকর্তা নই। ভগবানের বিশাল এই কর্মযজ্ঞে মানুষ হিসাবে আমি আমার ক্ষুদ্র ভূমিকাটুকু পালনের চেষ্টা করছি মাত্র। আর সে কাজে যদি সফল হই তবে মনে করব, ভগবান আমাকে আমার দায়িত্ব পালন করার নজ্য আশীর্বাদ করেছেন।”

[আরও পড়ুন: ‘উসকানি দিয়ে মায়ের কোল খালি করা হল’, শীতলকুচি প্রসঙ্গে নাম না করে মমতাকে দায়ী করলেন মিঠুন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement