Advertisement
Advertisement
Sonu Sood

রাধিকা আপ্তের পর সোনু সুদ, বিমানবন্দরে দুর্বিষহ অভিজ্ঞতা ‘মসিহা’র

টানা তিন ঘন্টা বিমানবন্দরে আটকে তারকা। কী পরিস্থিতি? জানালেন ছবি শেয়ার করে।

Actor Sonu Sood Stuck At Airport For 3 Hours | Sangbad Pratudin
Published by: Suparna Majumder
  • Posted:January 15, 2024 10:04 am
  • Updated:January 15, 2024 10:05 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাধিকা আপ্তের পর সোনু সুদ (Sonu Sood)। বিমানবন্দরে দুর্বিষহ অভিজ্ঞতা হল অভিনেতার। সোশাল মিডিয়ায় ছবি শেয়ার করেই তিনি জানিয়েছেন দুর্ভোগের কথা। পাশাপাশি যাত্রীদের বিমান ও বিমানবন্দরের কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করতেও বারণ করেছেন ‘মসিহা’।

Sonu

Advertisement

করোনা কাল থেকে নিরন্তর মানুষের সেবা করে চলেছেন সোনু। সেই কারণেই পেয়েছেন ‘মসিহা’ খেতাব। এবারও নিজের ধৈর্য ও চিন্তাশীল মনের পরিচয় দিলেন অভিনেতা। দাঁড়ালেন বিমান ও বিমানবন্দরের কর্মীদের পাশে।

Advertisement
Sonu-Story-2
ছবি: ইনস্টাগ্রাম

অভিনেতা লেখেন, “আবহাওয়ার ঈশ্বরদের মুড মানুষের ক্ষমতার বাইরে। গত ৩ ঘন্টা ধরে ধৈর্য সহকারে বিমানবন্দরে অপেক্ষা করছি। আমি জানি এটা করা কঠিন, কিন্তু বিমান ও বিমানবন্দরের কর্মীদের সঙ্গে একটু ভালো ব্যবহার করুন। তাঁরা যথাসাধ্য চেষ্টা করছেন! দেখছি মানুষজন তাঁদের সঙ্গে কতটা খারাপ ব্যবহার করছেন। আমাদের বুঝতে হবে, কিছু পরিস্থিতি সকলের ক্ষেত্রেই নিয়ন্ত্রণের বাইরে আর সবার সম্মান পাওয়ার অধিকার আছে।”

 

Sonu-Story-1
ছবি: ইনস্টাগ্রাম

[আরও পড়ুন: ‘ফ্ল্যাশব্যাক’-এ কৌশিক-সৌরভের সঙ্গী বাংলাদেশের শবনম বুবলি, কোন গল্প বলবেন?]

পৌষ সংক্রান্তির আগে থেকেই জাঁকিয়ে বসেছে শীত। দেশের নানা প্রান্তে কুয়াশা বেড়েছে। সোমবার সকাল থেকেই কলকাতা, মুম্বই, দিল্লি, চেন্নাইয়ের দৃশ্যমানতা কমে গিয়েছে। তার জেরে একাধিক ফ্লাইট দেরিতে ছাড়ছে। এতেই দুর্ভোগে পড়ছেন যাত্রীরা। মুম্বই বিমানবন্দরের এরোব্রিজে সমস্ত সহযাত্রীদের সঙ্গে ঘণ্টাখানেক ধরে আটকে ছিলেন রাধিকা আপ্তে।

সকাল সাড়ে ৮টার উড়ান ছিল রাধিকার। কিন্তু ১০.৫০ বেজে গেলেও বিমান ছাড়েনি। কারও কাছ থেকে অভিনেত্রী খবর পান, বেলা বারোটায় ফ্লাইট ছাড়বে। ততক্ষণ এরোব্রিজেই আটকে থাকতে হবে যাত্রীদের! ক্ষিপ্ত হয়ে ভিডিও ও ছবি শেয়ার করেন রাধিকা। লেখেন, “জল নেই, শৌচালয় নেই। এই মজাদার উড়ানের জন্য অনেক ধন্যবাদ।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Radhika (@radhikaofficial)

[আরও পড়ুন: ইরার রিসেপশনে এলেন না আমিরের প্রাক্তন কিরণ, ফের অশান্তি? জবাব দিলেন আমির]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ