১১ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ 

Advertisement

৩-৪ দিনে হয়নি উন্নতি, এখনও চূড়ান্ত নয় সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্লাজমাফেরেসিসের সিদ্ধান্ত

Published by: Sayani Sen |    Posted: November 8, 2020 11:31 pm|    Updated: November 8, 2020 11:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেমন আছেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee)? বর্ষীয়ান অভিনেতার অনুগামীরা এই উত্তরের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন। অন্যান্য দিনের মতো রবিবার রাতেও সে কথা জানালেন বেলভিউ হাসপাতালের চিকিৎসক অরিন্দম কর।

চিকিৎসকের বক্তব্য অনুযায়ী, গত তিন-চারদিনে অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার কোনও উন্নতি কিংবা অবনতি হয়নি। একইরকম রয়েছেন তিনি। তাঁর অচেতন ভাব এখনও পুরোপুরি কাটেনি। করা হয়েছে ডায়ালিসিস। শরীরে রক্ত চলাচলের মাত্রাও ঠিকঠাক রয়েছে। প্লাজমাফেরেসিসের কথা ভাবা হচ্ছে। তাঁর পরিবারের সদস্যরা তাতে রাজি। তবে অভিনেতার ক্ষেত্রে প্লাজমাফেরেসিস ঝুঁকিপূর্ণ হতে পারে কিনা সে সম্পর্কে এখনও ভাবনাচিন্তা চলছে। রবিবার পর্যন্ত এ বিষয়ে কোনও পাকাপাকি সিদ্ধান্ত নেওয়া যায়নি।

[আরও পড়ুন: প্রথমবার ওয়েব সিরিজে জুটি বাঁধছেন সোহম-শ্রাবন্তী, দর্শকদের উপহার দেবেন থ্রিলার লাভস্টোরি]

উল্লেখ্য, গত ৬ অক্টোবর কোভিড নিয়ে অভিনেতা এসেছিলেন বেলভিউয়ে। করোনা (Coronavirus) আক্রান্ত অবস্থায় তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। প্লাজমা থেরাপির পর তাঁর করোনা (COVID-19) রিপোর্ট নেগেটিভ আসে। সেইসঙ্গে চিকিৎসাতেও সাড়া দিতে থাকেন তিনি। কিন্তু আচমকাই তাঁর শারীরিক অবস্থা সংকটজনক হয়ে পড়ে। করোনা নেগেটিভ হলেও তাঁর চেতনা এখনও স্বাভাবিক পর্যায়ে আসেনি। বয়স এবং তাঁর কোমর্বিডিটিজনিত সমস্যার ফলেই তাঁর শারীরিক পরিস্থিতির এখনও পুরোপুরি উন্নতি সম্ভব হচ্ছে না বলেই মত চিকিৎসকদের একাংশের। তবে চ্যাম্পিয়নের মতোই লড়াই করে চলেছেন ‘ফেলুদা’। তাঁর সুস্থতা কামনায় গোটা বিনোদুনিয়া। অনুরাগীরাও তাঁর আরোগ্য কামনা করে চলেছেন। 

[আরও পড়ুন: বাড়ি থেকে উদ্ধার মাদক, গ্রেপ্তার ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী, সমন প্রযোজককেও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement