BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘চিনে বাদাম’ ছবি ছাড়া নিয়ে বিতর্ক, পরিচালক-প্রযোজকের বিরুদ্ধে আইনি পথে নায়ক যশ

Published by: Suparna Majumder |    Posted: June 10, 2022 5:19 pm|    Updated: June 10, 2022 5:19 pm

Actor Yash to deal Cheene Badam controversy legally, releases statement | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির পরও ‘চিনে বাদাম’ (Cheene Badam) ছবিকে কেন্দ্র করে বিতর্ক অব্যাহত। এবার পরিচালক-প্রযোজকদের বিরুদ্ধে আইনি পথে মোকাবিলা করার সিদ্ধান্ত নিলেন ছবির নায়ক যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। অভিনেতার পক্ষ থেকে বিবৃতির মাধ্যমে এই পদক্ষেপের কথা জানানো হয়েছে। 

Yash

গত ৫ জুন সোশ্যাল মিডিয়ায় ‘চিনে বাদাম’ সিনেমা ছাড়ার কথা ঘোষণা করেন যশ। নিজের পোস্টে অভিনেতা জানিয়েছিলেন, সৃজনশীলতার দিক থেকে দুই তরফে মতপার্থক্যের জন্যই তিনি ‘চিনে বাদাম’ ছবি ছাড়ছেন। পরে তাঁর মুখপাত্র জানান, চূড়ান্ত অপেশাদার ব্যবহারের জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। দিনের পর দিন তিনি এসব সহ্য করছিলেন। কিন্তু আর সহ্য করতে পারেননি। এরপর থেকে ছবি সম্পর্কিত আর কোনও পোস্ট বা কাজ করবেন না যশ। ছবির প্রিমিয়ারেও অংশ নেবেন না তিনি।

[আরও পড়ুন: শার্পশুটার দিয়ে সলমন খানকে প্রাণে মারার চেষ্টা! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

যশের ঘোষণার পর মঙ্গলবার এ বিষয়ে সাংবাদিক বৈঠক করেন অভিনেত্রী-প্রযোজক এনা সাহা (Ena Saha) এবং ছবির পরিচালক শিলাদিত্য মৌলিক।  সাংবাদিক বৈঠকের শুরুতেই কেঁদে ফেলেন এনা। পরে নিজেকে সামলে নিয়ে অভিনেত্রী জানান, কেন আচমকা যশ এমন ঘোষণা করেছেন, তা বুঝতে পারছেন না তিনি। যশের এই ধরনের ব্যবহারে খুবই কষ্ট পেয়েছেন বলে জানান তিনি। নায়কের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন। পারেননি। কী নিয়ে সমস্যা, তা এখনও নিশ্চিতভাবে বুঝে উঠতে পারছেন না বলে পরিচালক শিলাদিত্য মৌলিক (Shiladitya Moulik)। তবে চতুর্থ গান নিয়ে যশের আপত্তি থাকতে পারে বলে মনে করছেন তিনি।  অবশ্য যা সমস্যা তা আলোচনার মাধ্যমে সমাধান করা যেতে পারে বলে মনে করছেন এনা ও শিলাদিত্য।

Ena and Shiladitya

শুক্রবার যশের মুখপাত্র জানান, অভিনেতার নামে এমন কিছু মন্তব্য করা হয়েছে যা সম্পূর্ণ মিথ্যে এবং অনৈতিক। তাই পরিচালক-প্রযোজকদের বিরুদ্ধে আইনি পথে মোকাবিলার সিদ্ধান্ত নিয়েছেন যশ। বিষয়টি নিয়ে আইনজীবীর সঙ্গে আলোচনাও শুরু করে দেওয়া হয়েছে। কোন কোনও মন্তব্য নিয়ে যশের আপত্তি রয়েছে তা বিবৃতিতে উল্লেখ করে দেওয়া হয়েছে। যেমন –

১) “ঝা চকচকে লোক নিই নি বলে প্রথম থেকে ওর একটা আপত্তি ছিল”
২) “২০২২ সালে এসে পিছন দিয়ে ধোঁয়া উড়বে, শ্যাম্পু করা চুল উড়বে এমন ছবি বানানো আমার স্টাইল নয় সেটা ও জানতই।”
৩) “কালো ছেলেকে কেন আমি সিনে নাচ করাবো এ সব নিয়ে যদি কারও প্রশ্ন থেকে থাকে তাহলে তো আমার কিছু বলার নেই।”
৪) “ছবির সঙ্গে কোনও আত্মিক বন্ধন নেই।”

[আরও পড়ুন: এই প্রথম বাংলা সিনেমায় একক অভিনয়, কেমন হল রাহুলের ‘মৃত্যুপথযাত্রী’?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে