BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শার্পশুটার দিয়ে সলমন খানকে প্রাণে মারার চেষ্টা! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

Published by: Suparna Majumder |    Posted: June 10, 2022 3:34 pm|    Updated: June 10, 2022 4:11 pm

Reports: Actor Salman Khan was nearly killed by sharpshooter | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খানকে (Salman Khan) প্রাণে মারার চেষ্টা করা হয়েছিল। তাঁর বাড়ির সামনে পাঠানো হয়েছিল শার্পশুটার। বিস্ফোরক এই খবর প্রকাশ করা হয়েছে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে। অভিযোগ, এই গোটা ঘটনার নেপথ্যে রয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। 

Salman Khan

কিছুদিন আগে শোনা গিয়েছিল, সলমন খান এবং তাঁর বাবাকে খুনের হুমকি দেওয়া হয়েছে চিঠিতে। তার জেরে বলিউড সুলতানের নিরাপত্তাও বাড়ানো হয়। থানায় গিয়ে আবার ভাইজান জানিয়েও আসেন তাঁর কোনও শত্রু নেই। কিন্তু এখন শোনা যাচ্ছে, হুমকি চিঠির জন্য সলমনের নিরাপত্তা বাড়ানো হয়নি। এর নেপথ্য়ে রয়েছে অন্য কারণ। সুপারস্টারের বাড়ির সামনেই তাঁকে প্রাণে মারার চেষ্টা করা হয়। আর এর নেপথ্যে রয়েছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং।

[আরও পড়ুন: ফের বিপাকে রূপঙ্কর, কেকে বিতর্কের জেরে নতুন বাংলা ছবির গান থেকে বাদ পড়লেন গায়ক!

সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সলমনকে মারার জন্য এক শার্পশুটারকে টাকা দেওয়া হয়েছিল। সকালে অনেক সময়ই সাইকেলে চড়ে মুম্বইয়ের রাস্তায় বেরিয়ে পড়েন সলমন। সেই সময় তাঁর নিরাপত্তা সবচেয়ে কম থাকে। এই সুযোগে সকালেই ভাইজানকে মারার পরিকল্পনা করেছিল ওই শার্পশুটার। হকিস্টিকের খাপে একটি বন্দুক নিয়ে ‘জলসা’র (সলমনের বাড়ি) সামনে অপেক্ষা করছিল সে। ঘটনাচক্রে সেদিন সকালে সলমনের একটি অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল। বলিউডের ‘দাবাং’ স্টারকে সেখানে নিয়ে যেতে পুলিশের একটি এসকর্ট গাড়ি এসেছিল। পুলিশ দেখেই ভয় পেয়ে যায় শার্পশুটার। পরিকল্পনা বাতিল করে।

 Salman Khan 1 

শোনা গিয়েছে, সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডের তদন্ত করতে গিয়েই সলমনকে খুনের পরিকল্পনা সম্পর্কে জানতে পারে পুলিশ। সিধুর মৃত্যুতেও লরেন্স বিষ্ণোইয়ের যোগ রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। উল্লেখ্য, কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ডে সলমনের নাম জড়ানোতেই তাঁর প্রতি লরেন্সের ক্ষোভ তৈরি হয়েছিল। যোধপুরের যে সম্প্রদায়ের কাছে কৃষ্ণসার হরিণ পূজনীয়, সেই সম্প্রদায়েরই প্রতিনিধি ছিল লরেন্স। ২০১৮ সালেও একবার সলমনকে খুন করার হুমকি দিয়েছিল সে। যদিও পুলিশি হেফাজতে থাকা লরেন্সের দাবি, এমন কোনও ঘটনার সঙ্গে সে জড়িত নয়।

Lawrence Bishnoi denied his involvement in Salman Khan's death threat letter | Sangbad Pratidin

[আরও পড়ুন: সাতপাকে বাঁধা পড়লেন দক্ষিণী তারকা নয়নতারা, ‘জওয়ান’ নায়িকার বিয়েতে হাজির শাহরুখ!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে