BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

আরও সংকটে বচ্চন পরিবার, এবার করোনা আক্রান্ত ঐশ্বর্য এবং মেয়ে আরাধ্যাও

Published by: Sandipta Bhanja |    Posted: July 12, 2020 3:00 pm|    Updated: July 12, 2020 4:23 pm

actress Aishwarya Rai Bachchan, Aradhyaa tests COVID positive

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অমিতাভ এবং অভিষেক বচ্চনের পর এবার করোনা রিপোর্ট পজিটিভ এল ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) এবং আরাধ্যারও। রবিবার দুপুরেই হাসপাতাল সূত্রে জানানো হয়েছে এই খবর। টুইট করে খবর নিশ্চিত করেছেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ। তবে জয়া বচ্চনের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, ঐশ্বর্য ও আরাধ্যা দু’জনেই উপসর্গহীন এবং হোম কোয়ারেন্টাইনে থাকবে বলে জানা গিয়েছে। 

ব়্যাপিড টেস্ট নেগেটিভ বললেও দ্বিতীয় পরীক্ষা অর্থাৎ সোয়াব স্যাম্পেল টেস্টের ফল পজিটিভ। সূত্রের খবর, অভিষেক যে ডাবিং স্টুডিওতে গিয়েছিলেন, সেখান থেকেই সংক্রমণ ছড়ায় বলে অনুমান। প্রসঙ্গত, জয়া ছাড়াও অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চন নন্দা, নভ্যা নভেলি এবং অগস্থ্যার রিপোর্টও নেগেটিভ এসেছে। 

শনিবার রাত সাড়ে ১০টা। ১৩০ কোটি জনগণের বুকে ধুকপুকানি বাড়িয়ে সিনিয়র বচ্চন টুইট করলেন, “আমি করোনা আক্রান্ত। হাসপাতালে ভরতি হলাম।” তৎক্ষণাৎ নেটদুনিয়ায় একপ্রকার ঝড় উঠে গেল! গোটা দেশ একসুরে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) আরোগ্য কামনায় ব্যস্ত। বিনোদন ইন্ডাস্ট্রি থেকে রাজনৈতিক ময়দানের ব্যক্তিত্বরা, প্রত্যেকেই উদ্বিগ্ন। কোটি কোটি ভক্তের বার্তা উপচে পড়ছে বিগ বি’র সোশ্যাল ওয়ালে! তার কিছুক্ষণের মধ্যেই আরেকটা ধাক্কা দিলেন ছেলে অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। বললেন, “বাবা আর আমি দু’জনেই করোনা আক্রান্ত। নানাবতী হাসপাতালে রয়েছি।” এবার রিপোর্ট পজিটিভ এল ঐশ্বর্য এবং তাঁদের কন্যাসন্তান আরাধ্যারও। 

[আরও পড়ুন: বচ্চনদের পর কাপুর পরিবারেও করোনার থাবা! কী বললেন রণবীরের দিদি রিধিমা?]

গতকালের প্রথম রিপোর্টে করোনা নেগেটিভ আসায়, স্বস্তি পেয়েছিলেন শুভাকাঙ্ক্ষীরা। তবে এবার চিন্তা আরও বেড়ে গেল। মুম্বই প্রশাসনের তরফে থেকে ক্রমাগত যোগাযোগ রাখা হচ্ছে বচ্চন পরিবারের সঙ্গে, হাসপাতাল থেকেই জানান অভিষেক। এদিকে জলসা, প্রতীক্ষা এবং জনক, এই তিনটি বাংলোই পুরসভার তরফ থেকে স্যানিটাইজেশন করা হচ্ছে। জলসা চত্বরকে কনটেন্সমেন্ট জোন বলে ঘোষণা করা হয়েছে। 

উল্লেখ্য, অভিষেক দিন কয়েক আগে যে স্টুডিওতে ডাবিং করতে গিয়েছিলেন, সেটাও পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়েছে। উপরন্তু গত ১০ দিনে প্রায় একশ জন অমিতাভ এবং অভিষেকের সংস্পর্শে এসেছে বলে শোনা যাচ্ছে। তাঁদেরকে খুঁজে কোভিড পরীক্ষা করোনার কথাও ভাবা হচ্ছে পুরসভার তরফে। উল্লেখ্য, নেপালের প্রধানমন্ত্রী কেপি শর্মা ওলিও অমিতাভের আরোগ্য কামনা করে টুইট করেছেন। 

[আরও পড়ুন:‘অনেক সেলিব্রিটিই করোনা এনেছেন’, অমিতাভ বচ্চন প্রসঙ্গে মন্তব্য দিলীপ ঘোষের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement