BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনের মধ্যেই ইউটিউব চ্যানেল আনছেন অপরাজিতা, শর্ট ফিল্ম দিয়ে হবে সূচনা

Published by: Bishakha Pal |    Posted: April 24, 2020 5:48 pm|    Updated: April 24, 2020 6:16 pm

An Images

বিদিশা চট্টোপাধ্যায়: জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য তাঁর নতুন ইউটিউব চ্যানেল আনতে চলেছেন। শুক্রবার বিকেলে চ্যানেলের পোস্টার লঞ্চ, অনলাইনে। লকডাউনের এই অস্থির সময়ে বেশিরভাগ সেলিব্রিটি ঘরে বসেই ক্রিয়েটিভ কাজ করছেন। অপরাজিতাও ব্যতিক্রম নন। ‘নিরন্তর অপরাজিতা’ এই নামই ঠিক করা হয়েছে ইউটিউব চ্যানেলের জন্য।

টেলিফোনে অপরাজিতা জানালেন ‘অনেকদিন ধরেই ভাবছিলাম এরকম কিছু একটা করব। ইউটিউবে আমার নাম সার্চ করলে অনেক কিছুই এলোমেলো আসে। তার কিছুটা সংযত, কিছুটা অসংযত। নিজের কাজ, কথা, ভাবনা, কবিতা, শর্ট ফিল্ম যা আমি বানাতে চাই সেগুলোর স্পেশ্যাল আর্কাইভ থাকা উচিৎ। আমি এবং আমার হাজব্যান্ডের এই ভাবনা ছিল অনেকদিনের। সময় পাচ্ছিলাম না। লকডাউনের মধ্যে পড়ে সময়টা পেয়ে গেলাম।’

nirantar aparajita

[ আরও পড়ুন: নতুন করে লেখা হল ‘তেরি মিট্টি’, দেশের দুর্দিনে করোনা যোদ্ধাদের স্যালুট অক্ষয়ের ]

আগামীকাল অর্থাৎ এই শনিবার বিকেল ৫টায় চ্যানেলটি লঞ্চ হবে। ‘নিরন্তর অপরাজিতা’র সূচনায় থাকছে একটি শর্ট ফিল্ম। অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য এবং প্রিয়াঙ্কা ভট্টাচার্য্য। ‘এক বন্ধুর সঙ্গে কথা বলতে গিয়ে একটা আইডিয়া মাথায় এলো। আমার জীবনটা অনেকটা শামুকের মত। হইহই করে কোনও কিছুর পিছনে ছুটে যাই না। আমার সবেতেই সময় লাগে। ভেঙে পড়তেও সময় লাগে। আস্তে আস্তে চলি। শামুকের মত আমার কাছে খোলসের বাইরের এবং ভিতরের পৃথিবী, দুটোই সুন্দর। তাই এই শর্ট ফিল্মের নাম দিয়েছি শামুক। আমার হাজব্যান্ডকে বলতেই বলল এই সুযোগে শর্ট ফিল্মটা ইউটিউবে লঞ্চ হোক’, বললেন অপরাজিতা। যেমন ভাবনা তেমন কাজ।

samuk

‘নিজেই লিখলাম স্ক্রিপটা। কাস্টিং করতে গিয়ে মনে পড়ল আমার মত দেখতে একটি মেয়ে আছে, নাম প্রিয়াঙ্কা। ওকে বললাম নির্দিষ্ট কিছু শট আমাকে শুট করে পাঠা। আমার অংশটা বাড়িতে শুট করলাম। আমার হাজব্যান্ড অতনু (হাজরা) আমার অংশটা শুট করে দিল। এডিট করেল ঋক। আপাতত ইচ্ছে আছে আগামী চার সপ্তাহে চারটে শর্ট ফিল্ম লঞ্চ করব। সবকটাই লকডাউনের ওপর। তবে চেনা মুখ তেমন কেউ থাকছে না। একটি শর্ট ফিল্মে দেখা যাবে ব্যাংকে চাকরি করা এক মেয়েকে। তবে এর মধ্যে টেলিভিশনের পরিচিত মুখ শ্রীতমাকেও দেখা যাবে’, জানালেন অপরাজিতা। 

priyanka

[ আরও পড়ুন: রঙ্গোলির বিতর্কিত মন্তব্যের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট, কঙ্গনার বিরুদ্ধে দায়ের অভিযোগ ]

তার কথায় আভাস পাওয়া গেল, ‘যেসব কথা সোশ্যাল মিডিয়াতে বলতে পারি না, তেমন কথাও থাকবে এই চ্যানেলে। বা কোনও নতুন ট্যালেন্টের কথাও তুলে ধরা থাকবে। আসলে আমার অভিনয়ের বাইরের যে জগৎ সেটাকে আমার মত করে তুলে ধরতে চাই’, বললেন অপরাজিতা। স্পষ্টই বোঝা গেল তিনি বেশ আশাবাদী এই কাজ নিয়ে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement