BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রঙ্গোলির বিতর্কিত মন্তব্যের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট, কঙ্গনার বিরুদ্ধে দায়ের অভিযোগ

Published by: Bishakha Pal |    Posted: April 24, 2020 1:32 pm|    Updated: April 24, 2020 1:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইনি বিপাকে কঙ্গনা রানাউত। কিছুদিন আগে বিতর্কিট চুইট নিয়ে রঙ্গোলিকে সমর্থন করে একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। এবার সেই ভিডিওর জন্যই তাঁর বিরুদ্ধে দায়ের হল অভিযোগ। অভিনেত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করছেন মুম্বইয়ের এক আইনজীবী। তাঁর অভিযোগ, এক বোন গণহত্যার কথা বলেছেন। আর অন্য বোন শুধু তাঁকে সমর্থনই করেনি। সাম্প্রদায়িকতার কথাও তুলেছেন তিনি।

আলি কাশিফ খান দেশমুখ নামে মুম্বইয়ের ওই আইনজীবীর বক্তব্য, হিংসা ছড়ানোর জন্য সাসপেন্ড করে দেওয়া হয় কঙ্গনার বোন ও ম্যানেজার রঙ্গোলি চান্দেলের টুইটার অ্যাকাউন্ট। কিন্তু তাতে তাঁদের হুঁশ তো ফেরেইনি। দেশজুড়ে যা নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে তা গায়েই মাখেননি বোন কঙ্গনা। উলটে তিনি আবার নতুন একটি ভিডিওর মাধ্যমে দিদিকে সমর্থন করেন তিনি। আই আইনজীবীর আরও অভিযোগ, কঙ্গনা ও রঙ্গোলি তাঁদের স্টারডাম, অনুরাগীমহল, খ্যাতি, টাকা ও ক্ষমতার অপপ্রয়োগ করছেন। হিংসা ছড়ানোর জন্য ক্ষমতার ব্যবহার করছেন তাঁরা।

[ আরও পড়ুন: ‘শুকনো খাবার দিয়ে আসি ওদের’, লকডাউনে পথকুকুরদের জন্য চিন্তায় জয়া আহসান ]

কিছুদিন আগে ইনস্টাগ্রামে কঙ্গনা রানাউত একটি ভিডিও পোস্ট করেন। রঙ্গোলির পাশে দাঁড়িয়ে তিনি বছেন, কয়েকদিন আগে রঙ্গোলি একটি টুইট করে বলেছিলেন যাঁরা চিকিৎসক ও পুলিশকর্মীর উপর আক্রমণ করছে, তাদের গুলি করে উড়িয়ে দেওয়া হোক। কিন্তু সুসান খানের বোন ফারাহ খান আলি ও রিমা কাগতি রঙ্গোলির বক্তব্য বিকৃত করেছেন। তাঁরা বলেছেন, রঙ্গোলি মুসলিম সম্প্রদায়কে উদ্দেশ্য করে কথাগুলো বলেছেন। কঙ্গনার বক্তব্য, রঙ্গোলি যদি সত্যিই এমন কথা বলে থাকেন তাহলে তিনি ও রঙ্গোলি, দু’জনেই সর্বসমক্ষে ক্ষমা চাইবেন। কঙ্গনা আরও বলেন, “তবে কি ফারহা বা রিমা বলতে চাইছেন সব মুসলিম সন্ত্রাসবাদী? আমরা কিন্তু তা মনে করি না। আমরা বলছি না সব মুসলিম চিকিৎসকদের আক্রমণ করেছেন। সব মুসলিম পুলিশকর্মীদের উপর হামলা করছে।” কঙ্গনার এই বক্তব্যের পরই নিন্দার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়।

[ আরও পড়ুন: গৌরীর তত্ত্বাবধানে মীর ফাউন্ডেশনে তৈরি কোয়ারেন্টাইন সেন্টার, কথা রাখলেন কিং খান ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement