১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

করোনাও দমাতে পারেনি মনের জোর, লক্ষ্মী প্রতিমাকে নিজের হাতেই সাজালেন অপরাজিতা

Published by: Sayani Sen |    Posted: October 30, 2020 7:22 pm|    Updated: October 30, 2020 7:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারা বছর লাইট, ক্যামেরা, অ্যাকশনের সঙ্গে তাল মিলিয়েই সময় কেটে যায় তাঁর। ব্যস্ত শিডিউলে সময় বের করাই যেন দায় হয়ে যায়। কিন্তু কোজাগরী লক্ষ্মীপুজোর দিনটা একেবারে অন্যরকম। অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) কাছে ওই দিনটি অত্যন্ত স্পেশ্যাল। সেদিন সময় বের করে নিজে হাতে লক্ষ্মী প্রতিমাকে সাজিয়ে আরাধনা করেন অভিনেত্রী। অতিথি, পরিজন নিয়ে জমিয়ে কাটান গোটা দিনটা। করোনা থাবায় যদিও চলতি বছর বদলে গিয়েছে সব কিছু। নিজেও করোনা আক্রান্ত তিনি। প্রাণখোলা হাসিমুখের মানুষটির মনের জোর কমাতে পারেনি ভাইরাস। এ বছরও লক্ষ্মী আরাধনায় মাতলেন তিনি।

লক্ষ্মীপুজোয় (Laxmi Puja) অপরাজিতা আঢ্য কীভাবে সাজলেন, কেমনভাবে তাঁর প্রতিমাকে সাজালেন তা কারও জানতে বাকি থাকে না। কিন্তু এ বছর তিনি খোদ করোনা আক্রান্ত হওয়ায় বাড়িতে প্রত্যেকের আনাগোনা বন্ধ। তবে অনুরাগীদের কোনওভাবেই হতাশ করেননি তিনি। ইনস্টাগ্রামে লক্ষী প্রতিমার ছবি শেয়ার করেন অভিনেত্রী। “আমার মাকে ঠিক সাজাতে পেরেছি?”, ক্যাপশনে অনুরাগীদের দিতে আবেগমাখা প্রশ্নও ছুঁড়ে দেন অপরাজিতা।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

আমার মা কে ঠিক সাজাতে পেরেছি

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita) on

[আরও পড়ুন: বাংলার পর এবার হিন্দিতে মুক্তি পাচ্ছে অনির্বাণের ‘ড্রাকুলা স্যর’, প্রকাশ্যে নতুন পোস্টার]

উল্লেখ্য, গত ২১ অক্টোবর করোনা (Coronavirus) পরীক্ষার রিপোর্ট আসে। যাতে দেখা যায় ৪ জনের রিপোর্ট পজিটিভ। অভিনেত্রী ছাড়াও করোনায় আক্রান্ত তাঁর শাশুড়ি, কাকাশ্বশুর এবং ননদ। শাশুড়ি প্রথম দিকে হালকা জ্বর এসেছিল। তারপর আর তেমন কোনও সমস্যা নেই। বাড়ির বাকি আক্রান্ত সদস্যদের কোনও উপসর্গ নেই। তবে প্রত্যেই ডাক্তারের পরামর্শ মেনে হোম আইসোলেশনে রয়েছেন এবং প্রয়োজনীয় ডায়েট এবং ওষুধ খাচ্ছেন। উল্লেখ্য, স্টার জলসার ‘হাসিওয়ালা কোম্পানি’র শুটিং করছিলেন অপরাজিতা আঢ্য। রিয়ালিটি শোয়ে রয়েছেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta), অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং রজতাভ দত্ত (Rajatava Dutta)। পাশাপাশি আরও কিছু প্রজেক্টের কাজ চলছিল। সুরক্ষা বিধি মেনেই হয়েছে সমস্ত শুটিং। কীভাবে সংক্রমণ ছড়ালো সেই সম্পর্কে কোনও ধারণা নেই অভিনেত্রীর। তবে সমস্ত সতর্কতা মেনে চলছেন। আর বিশ্বাস বজায় রাখছেন।

[আরও পড়ুন: সুশান্ত কাণ্ডে এবার বলিউড পরিচালককে সমন! টুইটারে ট্রেন্ডিং ‘হু কিলড সুশান্ত’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement