BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ৩ ডিসেম্বর ২০২০ 

Advertisement

সুশান্ত কাণ্ডে এবার বলিউড পরিচালককে সমন! টুইটারে ট্রেন্ডিং ‘হু কিলড সুশান্ত’

Published by: Suparna Majumder |    Posted: October 30, 2020 2:26 pm|    Updated: October 30, 2020 5:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৪ জুন থেকে ৩০ অক্টোবর। সাড়ে চার মাস অতিক্রান্ত। এখনও সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর কারণ নিয়ে এখনও সদুত্তর দিতে পারেনি কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (CBI), কিংবা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB), অথবা ইনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ED)। মামলার নানা দিক খতিয়ে দেখছে তিন তদন্তকারী সংস্থাই। অথচ এখনও কোনও কিনারা করা যায়নি। প্রয়াত অভিনেতার বিচারের দাবিতে শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ফের সরব হয়েছেন নেটিজেনরা। ট্রেন্ডিং হয়েছে ‘হু কিলড সুশান্ত’ (#WhoKilledSushant) হ্যাশট্যাগ। এরই মধ্যে শোনা যাচ্ছে, অভিনেতার মৃত্যুর মামলায় এবার বলিউডের এক নামী পরিচালককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হতে পারে।

সূত্রের খবর মানলে, সুশান্তের সঙ্গে নাকি নিয়মিত যোগাযোগ ছিল ওই পরিচালকের। সুশান্তের ওয়াটার স্টোন রিসর্টেও (Water Stone resort) নাকি তিনি যেতেন। শোনা গিয়েছে, সুশান্তের ওই রিসর্টে ২০১৯ সালের নভেম্বর থেকে চলতি বছরের জুন মাস পর্যন্ত কারা গিয়েছিলেন। তার বিস্তারিত তথ্য নাকি সংগ্রহ করে ফেলেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। ইতিমধ্যেই সুশান্ত মামলায় মাদক যোগ খতিয়ে দেখতে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor), রকুলপ্রীত সিংকে জিজ্ঞাসাবাদ করেছে NCB। পুজোর পরই ফের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে (Karishma Prakash)। শোনা গিয়েছে, করিশ্মার বাড়িতে হানা দিয়ে নাকি নিষিদ্ধ মাদক উদ্ধার করেছে NCB। ঘটনার পর থেকেই নাকি ফেরার দীপিকার ম্যানেজার। জিজ্ঞাসাবাদের জন্যও আসেননি তিনি।

[আরও পড়ুন: অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যর নগ্ন ভিডিও ফাঁস! তোলপাড় সোশ্যাল মিডিয়া]

এরই মধ্যে সুশান্ত মামলায় জামিন পাওয়ার পর নাকি আবার সুশান্তের দুই দিদি প্রিয়ঙ্কা ও মীতু সিংয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। সুশান্তকে ‘ভুয়ো প্রেসক্রিপশন’ দেওয়ার অভিযোগে এফআইআরটি করেন রিয়া।  বান্দ্রা থানায় হওয়া সেই অভিযোগ CBI-কে হস্তান্তর করা হয়েছিল। সূত্রের খবর তার জেরে, মামলায় জটিলতা বাড়ানোর জন্য নাকি উলটে রিয়াকেই ভর্ৎসনা করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। এতকিছুর মধ্যে ব্রাত্য সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিষ। সুশান্তের মৃত্যুর বিচার। তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন নেটিজেনরা।  

[আরও পড়ুন: ‘জানি না ওর মা কী শিক্ষা দিয়েছে’, ছেলে জানের বিতর্কিত মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন কুমার শানু]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement