BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ 

Advertisement

অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যর নগ্ন ভিডিও ফাঁস! তোলপাড় সোশ্যাল মিডিয়া

Published by: Suparna Majumder |    Posted: October 30, 2020 11:23 am|    Updated: November 2, 2020 9:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর মরশুমেই মুক্তি পেয়েছে ‘ড্রাকুলা স্যার’ (Dracula Sir)। অমল ও রক্তিমের চরিত্রে দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। তবে সোশ্যাল মিডিয়া তোলপাড় অনির্বাণের একটি পুরনো ভিডিওকে কেন্দ্র করে। ২০১৭ সালের ওই ভিডিওটি নতুন করে ভাইরাল রয়েছে নেটদুনিয়ায়।

২০১৭ সালে তৈরি হয়েছিল পলিটিক্যাল স্যাটায়ার ‘ঘ্যাচাং ফু’ (Ghya Chang Fou)। জয়রাজ ভট্টাচার্যের পরিচালনায় ছবিতে অভিনয় করেছিলেন অনির্বাণ। ছিলেন কিউ, কমলিকা বন্দ্যোপাধ্যায়, দামিনী বেনি বসু, সুদীপা বসু। সেই ছবিরই ১৩ সেকেন্ডের ক্লিপ ভাইরাল হয়েছে। ঘটনায় অসন্তুষ্ট পরিচালক জয়রাজ ভট্টাচার্য। এক সংবাদমাধ্যমে এক বিষয়ে কথা বলতে গিয়ে জানান, সিনেমায় দৃশ্যটি এর থেকে বেশি সময় ধরে রয়েছে। কেউ মোবাইল থেকে ১৩ সেকেন্ডের ওই ক্লিপটি হয়তো রেকর্ড করে নিয়েছিল। সেটিই ভাইরাল হয়েছে। তারপর থেকেই অনির্বাণের মতো অভিনেতা সম্পর্কে নানা কুরুচিকর মন্তব্য করা হচ্ছে। যা অত্যন্ত নিন্দাজনক। ছবির পরিচালক হিসেবে এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা ভাবছেন জয়রাজ। সাইবার ক্রাইম শাখারও দ্বারস্থ হবেন তিনি।

[আরও পড়ুন: সিক্স প্যাকে মন দিয়েছেন যিশু! ইনস্টাগ্রামে শেয়ার করলেন ‘শার্টলেস’ সেলফি]

ছোট এই ভিডিও নিয়ে ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ। চরিত্রের প্রয়োজনে অভিনেতার নগ্ন হওয়া কোনও বড় বিষয় নয়। বিশেষ করে অনির্বাণের মতো অভিনেতার ক্ষেত্রে। যাকে কিনা বর্তমান সময়ের অজিতেশ বন্দ্যোপাধ্যায় (Ajitesh Bandopadhyay) হিসেবে অনেকে ব্যাখ্যা করে থাকেন। এমন ভিডিও নিয়ে কুরুচিকর মন্তব্য, অভিনেতার মর্যাদা ক্ষুণ্ণ করা একেবারেই উচিত নয় বলে মনে করেন অনেকে।   

 

[আরও পড়ুন: উদ্বেগের মধ্যেও সামান্য স্বস্তি, চোখ মেললেন গুরুতর অসুস্থ সৌমিত্র চট্টোপাধ্যায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement