BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

সিক্স প্যাকে মন দিয়েছেন যিশু! ইনস্টাগ্রামে শেয়ার করলেন ‘শার্টলেস’ সেলফি

Published by: Suparna Majumder |    Posted: October 29, 2020 7:21 pm|    Updated: October 29, 2020 7:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা কালে একদিকে ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’র সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন, অন্যদিকে মুক্তির অপেক্ষায় আরেক হিন্দি ছবি ‘দুর্গাবতী’। এর মাঝেই আরেক কঠিন কাজে ব্রতী হয়েছেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। নিয়মিত ঘাম ঝরাচ্ছেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য। নিজের সেই পরিশ্রমের ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে (Instagram)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#shubhobijoya #dashami evening…

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu) on

সিক্স প্যাক তৈরিতে এবার মন দিয়েছেন যিশু। সাদা-কালো ছবিটি থেকেই তা পরিষ্কার। নিজের লক্ষ্যের অনেকটা কাছাকাছি পৌঁছেও গিয়েছেন। কিন্তু এখনও বেশ খানিকটা পথ চলা বাকি। নিষ্ঠার সঙ্গেই সেই পথে এগোচ্ছেন। গন্তব্যে না পৌঁছানো পর্যন্ত থামবেন না বলেই ক্যাপশনে জানিয়েছেন।

[আরও পড়ুন:কর্ণি সেনার বিক্ষোভের জের! পালটে ফেলা হল অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’ ছবির নাম]

চলতি বছরে মুক্তি পেয়েছে যিশু অভিনীত দু’টি বলিউড ছবি। ‘শকুন্তলা দেবী’তে (Shakuntala Devi) বিদ্যা বালানের বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করেছেন বাংলার অভিনেতা। আবার ‘সড়ক ২’ (Sadak 2)-এ তিনি স্ক্রিন শেয়ার করেছেন সঞ্জয় দত্ত, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুরের সঙ্গে। ১১ ডিসেম্বর আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) মুক্তি পাবে যিশুর আরেকটি হিন্দি ছবি ‘দুর্গাবতী’ (Durgavati)। অক্ষয় কুমারের (Akshay Kumar) প্রযোজনায় তৈরি এই ছবিতে ভূমি পেড়নেকরের (Bhumi Pednekar) সঙ্গে কাজ করেছেন যিশু।

[আরও পড়ুন: করোনার জের, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব পিছিয়ে দিলেন মুখ্যমন্ত্রী]

এর পাশাপাশি বাংলায় সেরে ফেলেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের (Soumitra Chatterjee) জীবন নির্ভর ছবি ‘অভিযান’-এর শুটিং। পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) পরিচালিত ছবিতে কিংবদন্তি অভিনেতার তরুণ বয়সের চরিত্রে দেখা যাবে যিশুকে। কিন্তু এবার সিক্স প্যাকে কেন মন দিয়েছেন টলিউডের তারকা? নতুন কোনও প্রজেক্টের জন্য কি? এই প্রশ্নই উঠছে যিশু তাঁর ছবিগুলি আপলোড করার পর।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Won’t stop…🏋️

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement