BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

অন্তঃসত্ত্বা বিপাশা বসু! নৈশভোজে যাওয়ার ভিডিও প্রকাশ্যে আসতেই জল্পনা তুঙ্গে

Published by: Suparna Majumder |    Posted: March 9, 2022 2:39 pm|    Updated: March 9, 2022 4:20 pm

Actress Bipasha Basu steps out in oversized T-shirt dress, sparks pregnancy rumour | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্তঃসত্ত্বা বিপাশা বসু (Bipasha Basu)! এমন জল্পনায় সরগরম সোশ্যাল মিডিয়া। স্বামী করণ সিং গ্রোভার এবং পরিবারের অন্য সদস্যদের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন অভিনেত্রী। সেই ভিডিও দেখেই এমন মন্তব্য নেটিজেনদের একাংশের।  

Bipasha Basu

নারীদিবসে পরিবারের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন বিপাশা। নীল রঙের একটি শার্ট জাতীয় পোশাক পরেছিলেন তিনি। যা বেশ ঢিলেঢালা ছিল। গাড়ি থেকে বের হতেই বিপাশার ছবি এবং ভিডিও তুলতে থাকেন সংবাদমাধ্যমের কর্মীরা। হাসিমুখেই সকলের আবদার রাখেন বিপাশা। পরে আবার পাশে চলে আসেন করণ সিং গ্রোভার (Karan Singh Grover)। দু’জনে একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দেন। তারপর রেস্তরাঁর ভিতরে চলে যান। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

[আরও পড়ুন: কপিল শর্মার শোয়ে ডাকা হয়নি ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির টিমকে! ক্ষুব্ধ পরিচালক]

Viralbhayani নামের সংস্থার ইনস্টাগ্রাম প্রোফাইলে বিপাশা এবং করণের ভিডিও আপলোড করা হয়। এই ভিডিও দেখেই অনেকে দাবি করেন বলিউডের বাঙালি তারকা গর্ভবতী। একজন লেখেন, “বিপাশা নিশ্চয়ই অন্তঃসত্ত্বা… রূপের জেল্লা বেড়েছে আবার ঢিলেঢালা পোশাকও পরেছেন।” আরেকজন আবার লেখেন, “বিপাশা ম্যাডাম অবশ্যই অন্তঃসত্ত্বা।  কারণ গত কয়েক মাস ধরেই তিনি এমন ঢিলে পোশাক পরছেন যাতে ওনার গর্ভাবস্থা কারও নজরে না পড়ে। যাকগে যাই হোক না কেন আমরা খুশি।”
Bipasha post Comment 1 Bipasha post Comment
 
মডেল হিসেবে মুম্বইয়ে কেরিয়ার শুরু করেছিলেন বিপাশা। শোনা যায়, সেই সময় ডিনো মোরিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। পরে সিনেমার জগতে প্রবেশ করেন অভিনেত্রী। সেই সময় জন আব্রাহামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। জনের সঙ্গে বিচ্ছেদের বেশ কিছুদিন পর করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি দু’জনের সম্পর্কের সূত্রপাত। ২০১৬ সালে বিয়ে করেন করণ-বিপাশা। এখনও পর্যন্ত কোনও সন্তান নেই দু’জনের। এবার অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন রটনা না ঘটনা, তা অল্প সময়েই প্রকাশ্যে আসবে বলে মনে করছেন অনেকে।   

[আরও পড়ুন: ‘পা দেখানো জামা পরেছি, ট্রোল করুন!’, ফেসবুকে প্রতিবাদী ‘জুন আন্টি’ ঊষসী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে