Advertisement
Advertisement
Kapil Sharma and Vivek Agnihotri

কপিল শর্মার শোয়ে ডাকা হয়নি ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির টিমকে! ক্ষুব্ধ পরিচালক

টুইটারে ক্ষোভ উগরে দিয়েছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী।

'The Kashmir Files' director Vivek Agnihotri alleges The Kapil Sharma Show refused to call them on the show | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:March 8, 2022 9:25 pm
  • Updated:March 8, 2022 10:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড় তারকা নেই ছবিতে। তাই কপিল শর্মার শোয়ে ডাকা হয়নি ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) ছবির টিমকে। এমনই অভিযোগ পরিচালক বিবেক অগ্নিহোত্রীর। আর তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। টুইটারে ট্রেন্ডিং হয় ‘বয়কট কপিল শর্মা শো’ (Boycott Kapil Sharma Show)  হ্যাশট্যাগ।

 Vivek Agnihotri and Kapil Sharma

Advertisement

সোশ্যাল মিডিয়ায় বিবেকের (Vivek Agnihotri) একটি টুইটের স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে। যেখানে চন্দন রাজপুত নামের এক ব্যক্তি কপিল শর্মার (Kapil Sharma) শোয়ে ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির প্রোমো দেখার ইচ্ছে প্রকাশ করেন। তার উত্তরে বিবেক লেখেন, “ওঁরা আমাদের শোয়ে ডাকছেন না কারণ কোনও বাণিজ্যিক ছবির বড় তারকা নেই।”

Advertisement

Vivek Agnihotri tweet

[আরও পড়ুন: শিকলে বাঁধা বেজির সঙ্গে ছবি পোস্টের জের, বন দপ্তরের জিজ্ঞাসাবাদে জেরবার শ্রাবন্তী]

পরিচালকের এই টুইটের  জেরেই শোরগোল পড়ে যায়। টুইটারে কপিল শর্মার শো বয়কট করার ডাক দেওয়া হয়। পরে আবার আরেকটি টুইটে কপিল শর্মাকে ট্যাগ করে বিবেক লেখেন, ” কপিল শর্মার শোয়ে কাকে ডাকা হবে কাকে নয় সেই সিদ্ধান্ত নেওয়ার আমি কেউ নই। কাকে শোয়ে ডাকা হবে না হবে, সে বিষয়টি সম্পূর্ণ তাঁর এবং তাঁর প্রযোজকদের বিষয়। যদি বলিউডের কথা বলতে হয় তাহলে অমিতাভ বচ্চনের সেই কথাটা বলতে পারে, ‘ওহ রাজা হ্যায় অউর হাম রঙ্ক’।”

Tweet of Vivek Agnihotri

কাশ্মীরি পণ্ডিতদের দুর্দশার কাহিনি নিজের ছবিতে তুলে ধরেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), অনুপম খের, পল্লবী যোশীর মতো পোড় খাওয়া অভিনেতা রয়েছেন তাঁর এই ছবিতে। পাশাপাশি অভিনয় করেছেন দর্শন কুমার, পুনীত ইসার, প্রকাশ বেলাওয়াড়ি। ১১ মার্চ ছবিটি মুক্তি পাওয়ার কথা। এর আগে পরিচালক অভিযোগ করেছিলেন, ছবিটি তৈরি করার জন্য লাগাতার হুমকি পাচ্ছেন। গত ১৯ জানুয়ারি সেকথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও দেন তিনি। 

[আরও পড়ুন: ‘গাঙ্গুবাইয়ের সাফল্য ভুয়ো, জলে দুধ মেশাচ্ছেন আলিয়া!’ কটাক্ষ কঙ্গনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ