BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

হোটেল থেকে উদ্ধার টলি অভিনেত্রীর ঝুলন্ত দেহ, শিলিগুড়িতে চাঞ্চল্য

Published by: Bishakha Pal |    Posted: September 6, 2018 8:32 am|    Updated: September 6, 2018 8:49 am

Actress body found in Siliguri

শুভদীপ রায় নন্দী, শিলিগুড়ি: হোটেল থেকে উদ্ধার হল টলি অভিনেত্রীর ঝুলন্ত দেহ। বুধবার বিকেলে ঘটনাটি ঘটে শিলিগুড়ির এয়ারভিউ মোড়ের একটি হোটেলে। পুলিশ সুত্রে জানা গিয়েছে, মৃতার নাম পায়েল চক্রবর্তী (৩৮)। বেশ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করছিলেন তিনি। তাঁর বাড়ি দক্ষিণ কলকাতার নেতাজিনগরে। মঙ্গলবার রাতে শিলিগুড়ির এয়ারভিউ মোড় সংলগ্ন নবীন সেন রোডের একটি হোটেল থেকে তাঁর দেহ উদ্ধার করে পুলিশ।

ঘটনাটি নিয়ে ইতিমধ্যে রহস্য দানা বাঁধতে শুরু করেছে। এদিন শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের পানিট্যাঙ্কি ফাঁড়ির পুলিশ অভিনেত্রীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়ে দেয়। হোটেল কর্মী অরুণ দেব বলেন, “মহিলা রাতে হোটেলে আসেন। সোজা রুমে চলে যান। রাতে খাবারও খাননি। সকালে ডাকাডাকি করে সাড়া না মেলায় পুলিশে খবর দেওয়া হয়।” কমিশনারেটের ডিসিপি (জোন-১) গৌরব লাল বলেন, “মহিলা কলকাতার বাসিন্দা। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।” জানা গিয়েছে, কিছুদিন আগেই বিবাহ বিচ্ছেদ হয় ওই অভিনেত্রীর। তাঁর দু’বছরের এক সন্তান রয়েছে।

বুকে ব্যথা নিয়ে ফের হাসপাতালে ভরতি বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার ]

হোটেল সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত সাড়ে সাতটা নাগাদ হোটেলে যান পায়েলদেবী। বুধবার সকালে গ্যাংটক যাবেন বলে জানিয়েছিলেন। হোটেলে তার জমা দেওয়া পরিচয় পত্র থেকে জানা গিয়েছে, তাঁর স্বামীর নাম সুমিত চক্রবর্তী। বাড়ি কলকাতায়। কিন্তু শিলিগুড়িতে একাই এসেছিলেন। হোটেলে এসে সোজা এ-১৩ নম্বর রুমে চলে যান। রিসেপশনে জানিয়ে যান রাতে খাবেন না। রাতে যেন তাঁকে কেউ ডাকাডাকি না করে। রুমে গিয়ে ডাকাডাকি করা হয়। কিন্তু সাড়া না মেলায় সন্দেহ হয়। পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দরজা ভেঙে ঘরে ঢুকে মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার করে।

যুবককে ট্রাফিক আইন মানার পরামর্শ দিয়ে ‘ট্রোলড’ রণবীর! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে