BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আমির খানের ‘লাল সিং চাড্ডা’য় ডুয়ার্সের মেয়ে, শুটিংয়ে জন্য মুম্বই পাড়ি অভিনেত্রীর

Published by: Akash Misra |    Posted: September 24, 2021 1:48 pm|    Updated: September 24, 2021 6:44 pm

Actress from dooars is working with Aamir Khan in Lal Singh Chaddha | Sangbad Pratidin

অরূপ বসাক, মালবাজার: উত্তরবঙ্গের গরুবাথান থেকে সোজা মুম্বই। বিপরীতে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan)। এ যেন স্বপ্নপূরণ। ঠিক এমনই ঘটল গরুবাথান ব্লকের প্রত্যন্ত পাহাড়ি গ্রাম আহেলার মেয়ে সোনমরিকা তামাংয়ের সঙ্গে। আমিরের নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’তে (Lal Singh Chaddha) অভিনয়ের সুযোগ পেলেন সোনমরিকা (Sonmarika Tamang)। এই খবর রটতেই একেবারে হইচই পড়ে গেল গোটা গ্রামে।

বৃহস্পতিবার এই খুশিতে সোনমরিকাকে এক অনুষ্ঠানে খাদা পড়িয়ে সন্মানিত করা হয়। স্থানীয় সমাজ কর্মী মহেশ্বর প্রধান জানান, ‘সোনমরিকা আমাদের এলাকার গর্ব। নিজের প্রতিভার জেরেই আমির খানের প্রোডাকশনে কাজ করার সুযোগ পেয়েছে। আমরা ওর সাফল্য কামনা করি।

সোনমরিকা জানান, ‘ছোটবেলা থেকে অভিনয় করার স্বপ্ন দেখতাম। সেই স্বপ্ন সফল হতে যাচ্ছে। নিজের অভিনয় মেলে ধরে আরও দূরে এগিয়ে যাওয়ার চেষ্টা করব। আমির খানের সঙ্গে কাজ করাটা তো সত্যিই স্বপ্নের মতো! ‘

[আরও পড়ুন: করণ জোহরের ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছিলাম: শাশ্বত চট্টোপাধ্যায়]

আমিরের লাল সিং চাড্ডা ছবির ঘোষণার পর থেকেই আলোচনায় বার বার উঠে এসেছিল। এই ছবির শুটিংয়ে কলকাতাতেও এসেছিলেন আমির খান। হাওড়া ব্রিজের উপর শুটিং করতেও দেখা গিয়েছিল তাঁকে। শুধু তাই নয়, এই ছবিতে আমির খান নিজের লুক নিয়েও নানারকম এক্সপেরিমেন্ট করেছেন।

Sonamrika Tamang

মোট ছ’মাস ধরে জোর কসরত করতে হয়েছে আমিরকে। কমাতে হয়েছে শরীরের ওজন। একদম ছিপছিপে চেহারায় ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। দিনরাত শারীরিক কসরত করে প্রায় ২০ কেজির মতো ওজন ঝরিয়ে ফেলেছেন মিস্টার পারফেকশনিস্ট। জানা গিয়েছে যে দেশের বতর্মান রাজনৈতিক প্রেক্ষাপটও ঠাঁই পেয়েছে আমিরের ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেকে।

হলিউড ক্লাসিকের রিমেক হলেও আদ্যোপান্ত ভারতের প্রেক্ষাপটে লেখা হয়েছে এই ছবির কাহিনি। ভারতের বেশ কিছু গুরুত্বপূর্ণ রাজনৈতিক ঘটনা এবং তাঁর পট পরিবর্তন ধরা দেবে এই ছবিতে। সূত্রের খবর, ‘লাল সিং চাড্ডা’য় উঠে আসবে ’৯২-এর বাবরি মসজিদ ধ্বংসের কাহিনির পাশাপাশি গুজরাটের মুখ্যমন্ত্রী থেকে দেশের প্রধানমন্ত্রী পদে নরেন্দ্র মোদির উত্থানের গল্প। নয়ের দশক থেকে বর্তমান রাজনৈতিক পরিস্থিতির পরিবর্তিত রূপের আদলেই সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য।

[আরও পড়ুন:‘এই ডিটারজেন্টে চরিত্রের দাগ যাবে?’, বিজ্ঞাপনের ভিডিও পোস্ট করে কটাক্ষের শিকার নুসরত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে