৫ আশ্বিন  ১৪২৬  সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:   ‘ধড়ক’-এর পর আর কোনও ছবিতে দেখা যায়নি জাহ্নবী কাপুরকে। তবে, ‘তখত’, ‘দোস্তানা টু’, ‘কার্গিল গার্ল’ এবং ‘রুহি আফজা’র মতো তাঁর একের পর এক ছবি আপাতত মুক্তির অপেক্ষায়। গুঞ্জন সাক্সেনার বায়োপিক ‘দ্য কার্গিল গার্ল’-এর কাজ ইতিমধ্যেই সেরে ফেলেছেন। আপাতত রাজকুমার রাওয়ের সঙ্গে ‘রুহি আফজা’র শুটিংয়ে ব্যস্ত জাহ্নবী। এছাড়াও নেটফ্লিক্সের জন্য জোয়া আখতারের পরিচালনায় ‘ঘোস্ট স্টোরিজ’ দিয়ে ওয়েব ময়দানে পা রাখতে চলেছেন। এর মাঝেই বিয়ের পরিকল্পনা নিয়ে মুখ খুললেন জাহ্নবী কাপুর। এই তো সবে কেরিয়ার শুরু হল, এখনই কি তাহলে বিয়ে সারছেন শ্রীদেবীকন্যা?

[আরও পড়ুন: অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ‘কুলি নম্বর ওয়ান’ ছবির সেট, উদ্বিগ্ন বরুণ-সারা]

আসলে বিয়ে নিয়ে প্রত্যেক মেয়েদেরই শৈশব থেকে অল্পবিস্তর পরিকল্পনা থাকে। আর সেলেব-সন্তান বলে কিন্তু জাহ্নবীও এই তালিকা থেকে বাদ যান না। জীবনের সেই বিশেষ দিনটিকে নিয়ে জাহ্নবীরও হাজার প্ল্যান রয়েছে। কীভাবে বিয়ে করবেন? কোথায় করবেন? ভোজের তালিকায় কী কী থাকছে? যাবতীয় বিষয় নিয়ে মনের ঝাঁপি খুললেন অভিনেত্রী।

প্রথমেই আসা যাক জাহ্নবীর জীবনসঙ্গীর কথায়। কেমন জীবনসঙ্গী পছন্দ শ্রীদেবীকন্যার? সম্প্রতি জাতীয় স্তরের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকার অনুযায়ী, তাঁর হবু স্বামীকে হতে হবে কাজের প্রতি প্যাশনেট অর্থাৎ নিবেদিত প্রাণ। গম্ভীর কিংবা মুখ গোমড়া লোক তাঁর একেবারেই পছন্দ নয়। অবশ্যই হতে হবে হাসিখুশি, মিষ্টি স্বভাবের। আর হ্যাঁ অতি অবশ্যই তাঁর সারা মন জুড়ে যেন জাহ্নবীরই অস্তিত্ব থাকে। কারণ, নিজের মনের মানুষকে নিয়ে তিনি ভীষণ ‘পজেসিভ’।

[আরও পড়ুন: ‘জানতামই না পাকিস্তানও রকেট ওড়াতে পারে’, বিদ্রুপ করে পাক রোষানলে আরশাদ]

তা, বিয়েটা কোথায় করবেন? সেলেব মানেই আজকাল ডেস্টিনেশন ওয়েডিং। ফ্রান্স, মেস্কিকো, রোম, ইতালির কোনও বিলাসবহুল জায়গায় গিয়ে গাঁটছড়ার বাঁধার রীতি বর্তমানে ট্রেন্ডে। তবে ট্রেন্ডে কিন্তু মোটেই গা ভাসাননি জাহ্নবী। বরং, একটু সবার থেকে একটু অন্য পথে হেঁটেছেন। বিয়ে সারবেন দেশে, পুরোপুরি দেশীয় রীতিতে। মা শ্রীদেবীর পছন্দের জায়গা তিরুপতিতে গিয়েই গাঁটছড়া বাঁধবেন মনের মানুষের সঙ্গে। সাজবেন ভারী গয়না, কাঞ্জিভরম শাড়িতে। আর মেনুতে কী থাকছে? মা শ্রীদেবী যেহেতু দক্ষিণ ভারতীয়। তাই খাবারের তালিকায় প্রাধান্য পাবে দক্ষিণ ভারতীয় খাবার এবং অবশ্যই জাহ্নবীর পছন্দের কিছু খাবার।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং