২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ‘কুলি নম্বর ওয়ান’ ছবির সেট, উদ্বিগ্ন বরুণ-সারা

Published by: Sandipta Bhanja |    Posted: September 11, 2019 3:00 pm|    Updated: September 11, 2019 3:05 pm

Major fire breaks out at the set of Varun-Sara’s upcoming ‘Coolie No 1’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বড়সড় অগ্নিকাণ্ডের হাত থেকে রক্ষা পেল বরুণ ধাওয়ান এবং সারা আলি খান। বরুণ এবং সারা আপাতত তাঁদের আগামী ছবি ‘কুলি নম্বর ওয়ান’-এর শুটিংয়ে ব্যস্ত। আর সেই ছবির সেটেই মঙ্গলবার গভীর রাতে ভয়াবহভাবে আগুন লাগে।

মঙ্গলবার রাত তখন ১২টা ৩০ মিনিট। সেটে শুটিংয়ের কাজ চলছিল। মুম্বইয়ের গোরেগাঁওয়ের ফিল্মিস্তান স্টুডিওর সেটে কাজ চলছিল। সেই সময়ে ১৫ জন উপস্থিতও ছিলেন ফিল্মিস্তানের সেটে। ‘কুলি নম্বর ওয়ান’-এর সেটে আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যান পুলিশ এবং দমকল বাহিনী। যদিও অগ্নিকাণ্ডে হতাহতের খবর মেলেনি এখনও পর্যন্ত। তবে গোটা ঘটনায় সেটের কর্মীরা বেশ ভয়ই পেয়ে গিয়েছেন বলে সূত্রের খবর। তবে সারা আলি খান এবং বরুণ ধাওয়ান কেউই সেই সময়ে সেটে উপস্থিত ছিলেন। কারণ, তার কিছুক্ষণ আগেই শুটিং শেষ করে বেরিয়ে গিয়েছেন বলিউডের এই দুই অভিনেতা।

[আরও পড়ুন: অসুস্থতা কাটিয়ে শুটিং ফ্লোরে ফিরছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ]

তবে ‘কুলি নম্বর ওয়ান’-এর অগ্নিকাণ্ড প্রসঙ্গে উদ্বিগ্ন প্রকাশ করেছেন সারা এবং বরুণ দু’জনেই। সূত্রের খবর, ছবির পরিচালক বরুণের বাবা ডেভিড ধাওয়ানও খবরাখবর নিয়েছেন। প্রসঙ্গত, সেপ্টেম্বর মাসের প্রথম দিকেই এই ছবির সেট থেকে কলাকুশলী-সহ সবাইকে নিয়ে প্লাস্টিকমুক্ত সেট করার আহ্বান জানিয়েছিলেন বরুণ ধাওয়ান। আগামী ২ অক্টোবর অর্থাৎ গান্ধীজয়ন্তী থেকে প্লাস্টিক বিরোধী অভিযান শুরু করার ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর সেই ডাকে সাড়া দিয়েছে ‘কুলি নম্বর ওয়ান’-এর গোটা টিম।

[আরও পড়ুন: ‘গুমনামি’ ঘিরে নয়া বিতর্ক, সৃজিতকে ‘সুযোগসন্ধানী’ আখ্যা বসু পরিবারের ]

পরিবেশ রক্ষায় যে গুরুত্বপূর্ণ পদক্ষেপ করেছেন ‘কুলি নম্বর ওয়ান’-এর নির্মাতারা, তা বলাই বাহুল্য। এই প্রথম বলিউডে কোনও ছবির শ্যুটিং সেটকে সম্পূর্ণ প্লাস্টিকমুক্ত করা হয়েছে। এই ছবির সেটে যারাই রাত-দিন কাজ করছেন কিংবা আসছেন, কারওরই অনুমতি নেই প্লাস্টিকের থলে কিংবা এই জাতীয় কোনও জিনিস নিয়ে প্রবেশ করার। এমনকী, ছবির তারকা থেকে প্রোডাকশনের লোকেরা সেটে সবাই পাতে পেড়ে খাওয়া-দাওয়া করছেন স্টিলের বাসনপত্রে। ছবির ক্রু সদস্যদের প্রত্যেককে দেওয়া হয়েছে প্লাস্টিক-ফ্রি সিপার। যাতে ঠাণ্ডা পানীয় কিংবা জল খেতে সুবিধে হয়। আর এহেন অভিনব উদ্যোগকে সবার সামনে তুলে ধরতে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেছিলেন ‘কুলি নম্বর ওয়ান’ টিম। কারণ তাঁরা চান, তাঁদের মতোই বলিউডের আর ৫ জন চলচ্চিত্র নির্মাতারাও যাতে নিজস্ব ছবির সেটকে ‘প্লাস্টিক-ফ্রি’ করে তোলেন। আর সেটের একাংশই মঙ্গলবার রাতের  অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে