BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

অসুস্থতা কাটিয়ে শুটিং ফ্লোরে ফিরছেন সৌমিত্র চট্টোপাধ্যায়

Published by: Sandipta Bhanja |    Posted: September 10, 2019 5:07 pm|    Updated: November 5, 2020 1:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  কিছু দিন আগেই ফুসফুসে সংক্রমণ নিয়ে ভরতি হয়েছিলেন হাসপাতালে। শরীরে একাধিক সমস্যাও দেখা দিয়েছিল। একসপ্তাহ চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন কিছু দিন আগে। তবে এবার তিনি কাজে ফিরছেন। ঘনিষ্ঠ সূত্র বলছে, একটু সুস্থ হতে না হতেই শুটিং ফ্লোরে ফিরছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। 

[আরও পড়ুন: ‘গুমনামি’ ঘিরে নয়া বিতর্ক, সৃজিতকে ‘সুযোগসন্ধানী’ আখ্যা বসু পরিবারের ]

অভিনেতা সৌমিত্র যে এই বয়সেও বার্ধক্যজনিত সমস্যাকে বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি কাজ করছেন, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তা কিংবদন্তি এই অভিনেতা কোন ছবি দিয়ে ফিরছেন ফ্লোরে? ছবির নাম ‘রোম্যান্স’। পরিচালকের আসনে শ্যামল বসু। নামের মধ্যেই ছবির বিষয়বস্তুর ইঙ্গিত রয়েছে। রোম্যান্টিজম, কোনও কিছুর প্রতি প্যাশনেট হওয়া প্রত্যেকটি মানুষের জন্যই জরুরী। এরকমই একটি বিষয়কে কেন্দ্র করে এগিয়েছে গল্প। আদ্যোপান্ত রোমান্টিক ছবি। গল্পের হিরো কলেজ পড়ুয়া। তাঁর দিন কাটে কলেজ-পড়াশোনা করেই। তবে এসবের মাঝে সে কিছুতেই খুঁজে পায় না তাঁর মনের মানুষকে। ধনী পরিবারের ছেলে। নিজের মতো করে প্রতিষ্ঠিত সে।  তবে কিছুতেই তার জীবনে মেয়ে আসে না। আদৌ কি সে খুঁজে পাবে তার মনের মানুষকে? সেই নিয়েই তৈরি হবে ‘রোম্যান্স’ ছবিটি। শুটিং শুরু হবে সেপ্টেম্বরের ১৪ তারিখে।

 

[আরও পড়ুন: ‘পিটিয়ে মেরে ফেলব’, খুনের হুমকি পেলেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় ]

‘রোম্যান্স’ ছবিতে কীরকম চরিত্রে দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়কে? ছবিতে একজন প্যারালাইসড রোগীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে। যাঁর সর্বক্ষণের সঙ্গী শুধুমাত্র হুইল চেয়ার। হিরোর দাদুর চরিত্রে দেখা যাবে তাঁকে। একজন সৎ মনোভাবাপন্ন, নাতি অন্ত প্রাণ, এরকম দাদুর চরিত্রে অভিনয় করবেন সৌমিত্র চট্টোপাধ্যায়। প্রসঙ্গত, এর আগেও অবশ্য পরিচালক শ্যামল বসুর ছবি ‘দৃষ্টি’তে কাজ করেছিলেন কিংবদন্তী এই অভিনেতা। সৌমিত্র ট্টোপাধ্যায় ছাড়াও ‘রোম্যান্স’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে থারকছেন ভাস্কর বন্দ্যোপাধ্যায়, দোলন রায়। তবে ছবির নায়ক এবং নায়িকা দু’জনেই ওপার বাংলার, নাম- লিবন এবং মেহেরিমা। সব ঠিক থাকলে ‘রোম্যান্স’ মুক্তি পাবে চলতি বছরেরই নভেম্বরে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement