BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘মাদক যোগ প্রমাণ করতে পারলে মুম্বই ছেড়ে চলে যাব’, মহারাষ্ট্র সরকারকে চ্যালেঞ্জ কঙ্গনার

Published by: Suparna Majumder |    Posted: September 8, 2020 6:33 pm|    Updated: September 8, 2020 6:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে কঙ্গনা রানাউত (Kangana Ranaut), অন্যদিকে মহারাষ্ট্র সরকার। বিনা যুদ্ধে কেউ কাউকে ‘সূচ্যগ্র মেদিনী’ ছাড়তে নারাজ। মাদক কাণ্ডে এবার মুম্বই পুলিশ এবং মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন বলিউডের ‘ক্যুইন’। হুঙ্কার দিয়ে বললেন,

“মুম্বই পুলিশ ও স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের সঙ্গে সমস্ত রকম সহযোগিতা করতে আমি প্রস্তুত। দয়া করে আমার মাদক পরীক্ষা করান আর আমার কল রেকর্ড খতিয়ে দেখা হোক। মাদক ব্যবসায়ীদের সঙ্গে কোনওরকম যোগসূত্র খুঁজে পেলে নিজের ভুল স্বীকার করে আজীবনের জন্য মুম্বই ত্যাগ করব। আপনাদের সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে রয়েছি।”

[আরও পড়ুন: লাগাতার জেরার পর সুশান্ত মামলায় ড্রাগ যোগে গ্রেপ্তার রিয়া চক্রবর্তী]

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ নিয়ে চর্চা তুঙ্গে। মঙ্গলবারই মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) গ্রেপ্তার করা হয়েছে। মাদক যোগে কঙ্গনা রানাউতের নাম জড়ায় প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমনের (Adhyayan Suman) এক পুরনো সাক্ষাৎকারের সৌজন্যে। ২০১৬ সালে এক বেসরকারি বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যমকে দেওয়া ওই সাক্ষাৎকারে শেখর সুমনের পু্ত্র দাবি করেছিলেন, কঙ্গনা হ্যাশের নেশা করতেন। তাঁকে কোকেনও অফার করেছিলেন। কিন্তু অধ্যয়নের দাবি তিনি সেই অফার প্রত্যাখ্যান করেছিলেন। অবশ্য কঙ্গনার সঙ্গে তিনি চার-পাঁচবার হ্যাশের নেশা করেছিলেন বলেও জানান। সম্প্রতি নতুন করে সেই ভিডিও ভাইরাল হওয়ার পর মঙ্গলবার মহারাষ্ট্রের বিধানসভায় ভিডিওর প্রেক্ষিতে তদন্তের দাবি জানান দুই বিধায়ক সুনীল প্রভু এবং প্রতাপ সারনায়েক। তাঁদের আবেদনের ভিত্তিতেই অনিল দেশমুখ (Anil Deshmukh) জানান, মুম্বই পুলিশ বিষয়টি খতিয়ে দেখবে।

 

এরপরই টুইটারে কঙ্গনা রানাউত জানিয়ে দেন তিনি সমস্ত রকমের তদন্তে সাহায্য করবেন। দোষ প্রমাণ করতে পারলে মুম্বই ছাড়ার চ্যালেঞ্জও দিয়েছেন কঙ্গনা। ৯ সেপ্টেম্বর মানালি থেকে মুম্বই ফিরবেন কঙ্গনা। সূত্রের খবর, তারপরই কঙ্গনাকে জিজ্ঞাসাবাদ করবে মুম্বই পুলিশ (Mumbai Police)।

[আরও পড়ুন: অবৈধভাবে অফিসের নির্মাণ কাজ করছেন কঙ্গনা, অভিযোগ তুলে নোটিস ধরাল BMC]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement