BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘সুশান্তের মৃত্যু নিয়ে যা বলেছি, একটা কথাও মিথ্যে হলে পদ্মশ্রী ফিরিয়ে দেব’, ফের বিস্ফোরক কঙ্গনা

Published by: Sandipta Bhanja |    Posted: July 18, 2020 2:55 pm|    Updated: July 18, 2020 3:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “সুশান্ত সিং রাজপুত সম্পর্কে এখনও পর্যন্ত আমি যা যা বলেছি, তার কোনওটা যদি মিথ্যে হয়, কিংবা আমি যদি প্রমাণ করতে না পারি, তাহলে আমার পদ্মশ্রী ফিরিয়ে দেব, বলে দিলাম!…” ফের বিস্ফোরক কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। ওদিকে, ভারসোভা থানায় যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার (Aditya Chopra) বয়ান রেকর্ড করছে বান্দ্রা থানার পুলিশ।

জানুয়ারী মাসে সাধারণতন্ত্র দিবসে যখন পদ্মশ্রী প্রাপকদের তালিকায় কঙ্গনা রানাউতের নাম উঠে এল, নেটজনতার কাছে জোর কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী। “কঙ্গনার মোদি-ভক্তির পুরস্কার” বলেও মসকরা করা হয়। এবার কিনা গেরুয়া শিবির ঘনিষ্ঠ সেই পুরস্কারই ফিরিয়ে দিতে চলেছেন সুশান্তের জন্য? প্রশ্ন তুলেছেন অনেকেই।

কঙ্গনার কথায়, “মুম্বই পুলিশ আমার সঙ্গে যোগাযোগ করলে আমি তাঁদের জানিয়ে দিয়েছি যে আমাকে জেরা করতে হলে মানালিতে কাউকে পাঠান, কেননা আমি গোটা লকডাউন জুড়েই এখানে পরিবারের সঙ্গে রয়েছি। কিন্তু ওরা তো এখনও কোনও আইনি নোটিস পাঠায়নি আমাকে! শুনুন, আমি সবটাই প্রকাশ্যে বলেছি, কোনও রাখঢাক নেই। তা প্রমাণ করেও দেখাতে পারি। আর মিথ্যে হলে পদ্মশ্রী ফিরিয়ে দেব। আমি নিজের কথা পালটাই না। দেখুন না, কালই তাপসী পান্নু, স্বরা ভাস্করের মতো ইন্ডাস্ট্রির বাইরে থেকে আসা অভিনেত্রীরা প্রেম দেখাতে শুরু করবে যে- আমি ইন্ডাস্ট্রিকে ভালবাসি, করণের কোনও দোষ নেই.. এসব বলে! ওদের জিজ্ঞেস করতে চাই যে, করণকে যদি এতই ভালবাসো, তাহলে আলিয়া-অনন্যার মতো কাজ পাচ্ছ না কেন তোমরা? ইন্ডাস্ট্রিতে ওঁদের জায়গা যে শুধুমাত্র নেপোটিজমের জন্যই টিকে আছে, তা হলফ করে বলতে পারি।”

[আরও পড়ুন: লকডাউনে কাজ খুইয়ে ফুটপাতে পাউরুটি, বিস্কুট বিক্রি করছেন তরুণী সংগীতশিল্পী]

সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও পোস্ট করে সরব হয়েছেন অভিনেত্রী। ‘এটা আত্মহত্যা নয় খুন’, বলে অভিনেতার মৃত্যুর দিনই বোমা ফাটিয়েছিলেন কঙ্গনা। তাঁকে বলিউডের ‘আয়রন লেডি’ বললেও অত্যুক্তি হয় না! করণ জোহর, সলমন খান, মহেশ ভাট থেকে শুরু করে যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকেও রেয়াত করেন না কঙ্গনা। ইন্ডাস্ট্রির ডাকসাইটে এই তারকারা ‘নেপোটিজমের ঝাণ্ডাধারী’ বলে কটাক্ষও করেছেন কঙ্গনা। সুশান্তকে অবসাদের দিকে ঠেলে দেওয়ার জন্য প্রকাশ্যেই এঁদের দিকে নিশানা দেগেছেন অভিনেত্রী। বলিউডে কাজ করতে গিয়ে এই তারকাদের জন্য কীভাবে তাঁকেও হোঁচট খেতে হয়েছিল, সেসবও জানিয়েছেন সংশ্লিষ্ট ভিডিওগুলোয়। আদিত্য চোপড়ার জন্যই যে ‘সুলতান’ ছবির প্রস্তাব ফেরাতে হয়েছে তাঁকে, সেকথাও বলেছেন কঙ্গনা। এবার বললেন, “সুশান্তের মৃত্যু নিয়ে যা বলেছি তা প্রমাণ করতে না পারলে পদ্মশ্রী ফিরিয়ে দেব।”

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর সঙ্গে যশ রাজ চোপড়ার নাম জড়িয়ে যাওয়ায় এখনও অবধি ২ বার প্রযোজনা সংস্থার কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে জেরা করেছে বান্দ্রা পুলিশ। আজ সংশ্লিষ্ট সংস্থার কর্ণধার আদিত্য চোপড়াকে জিজ্ঞাসাবাদের জন্য ভারসোভা থানায় পৌঁছেছে বান্দ্রা পুলিশ। সুশান্ত ইস্যুতে পুলিশি জেরার মুখে যে তাঁর মতো প্রযোজককেও পড়তে হবে, তা বোধহয় ভাবতেও পারেননি ইন্ডাস্ট্রির কেউ।

[আরও পড়ুন: ‘গায়ে মাটি মেখে কৃষক সেজেছে, যত্ত তামাশা!’, সলমনকে কটাক্ষ বিজেপি নেতা অনুপমের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement