BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ওরা রক্ত পিপাসু, দেশদ্রোহী’, নাম না করে বলিউডের একাংশকে বিঁধলেন কঙ্গনা

Published by: Sandipta Bhanja |    Posted: July 21, 2020 3:31 pm|    Updated: July 21, 2020 11:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “রক্ত পিপাসু, সন্ত্রাস সমর্থক সব আর্বান নকশাল, দেশদ্রোহীরা যারা এতদিন অ্যান্টি-এস্টাবলিশমেন্ট নিয়ে চেঁচামেচি করত, তারাই এখন সব একজোট হয়েছে এক প্রকৃত যোদ্ধাদের বিরুদ্ধে! সমর্থন করছে ওদের, যারা কিনা সুশান্তকে মানসিক নির্যাতন করে কোণঠাসা করেছিল। ওরা কি একটাও কথা বলেছিল, যখন সুশান্তকে অপমানিত কিংবা হত্যা হতে হয়েছিল ইন্ডাস্ট্রিতে?”, ফের বিস্ফোরক কঙ্গনা রানাউত (Kangana Ranaut) । নাম না করেই তোপ দাগলেন স্বরা ভাস্কর, তাপসী পান্নু-সহ আরও কয়েকজনের দিকে।

ঘটনার সূত্রপাত সম্প্রতি এক সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে। যেখানে এক টেলিভিশন চ্যানেলে স্বরা এবং তাপসীকে কঙ্গনা ছোটখাট অভিনেত্রী বলে কটাক্ষ করতে দেখা গিয়েছে। উপরন্তু অভিনেত্রীর দাবি, “২০১৪ সাবে রিলিজ করা ‘ক্যুইন’ই বলিউডকে শিখিয়েছে ফেমিনিজমের অর্থ। সিনেমার স্বর্ণযুগে ওদের তখনও জন্মই হয়নি!” শুধু ওই সাক্ষাৎকারই নয়, পরবর্তীতে অন্য একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারেও কঙ্গনা বলেন যে, তাপসী, স্বরা এবং রিচা চড্ডার মতো অভিনেত্রীদের “খেসারত দিতে হবে।” খুব স্বাভাবিক ভাবেই বলিউডের ‘রিভালবার রানি’র এই সব গা-গরম করা মন্তব্য মোটেই মুখ বুজে হজম করেননি তাপসী পান্নু (Taapsee Pannu) এবং স্বরা ভাস্কররা (Swara Bhasker) ।

[আরও পড়ুন: সমালোচনার পরোয়া নেই! গোড়ালি-জলে দাঁড়িয়ে ধানের চারা রোপনের ভিডিও শেয়ার করলেন সলমন]

 

পালটা মুখ খুলে স্বরা টুইট করেছেন, হ্যাঁ কঙ্গনা আসলে ১৯৫৫ সালে পথের পাঁচালির পাশাপাশি প্যারালালি সিনেমা বানিয়েছেন। তারপর আবার ২০১৪ সালে ক্যুইন তৈরি করেছেন। তবে তার আগে অবশ্য ভারতকে ব্রিটিশ শাসন থেকে মুক্ত করেছেন…, বলাই বাহুল্য যে কঙ্গনার কটাক্ষের ব্যঙ্গাত্মক উত্তর দিয়েছেন অভিনেত্রী।

‘ছোটখাট অভিনেত্রী’ বলার জবাবে তাপসীও লেখেন, “আমি শুনলাম ক্লাস ১০ এবং ১২-এর পর আমাদেরও রেজাল্ট এসে গেছে! আমাদেরও এবার থেকে গ্রেড সিস্টেম আনুষ্ঠানিকভাবে চালু হয়ে গেল? এতদিন তো শুধু নম্বর সিস্টেমের (বক্স অফিস) উপরেই আমাদের মূল্য নির্ধারণ করা হত।” এরপর কঙ্গনাকে তোপ দেগে একাধিক ট্যুইট করেছেন স্বরা এবং তাপসী। তার পরিপ্রেক্ষিতেই ফের ঝাঁজালো মন্তব্য করেন কঙ্গনা দুই অভিনেত্রীকে নিয়ে। ট্যুইটারও রীতিমতো সরগরম অভিনেত্রীদের বাক-বিতণ্ডায়।

[আরও পড়ুন: প্যারিসের রাস্তায় সুশান্ত-সঞ্জনার রোম্যান্স, ক্যামেরাবন্দি করছেন স্বস্তিকা, দেখুন সেই গান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement