BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্যারিসের রাস্তায় সুশান্ত-সঞ্জনার রোম্যান্স, ক্যামেরাবন্দি করছেন স্বস্তিকা, দেখুন সেই গান

Published by: Sandipta Bhanja |    Posted: July 19, 2020 5:18 pm|    Updated: July 19, 2020 5:18 pm

Sushant Singh Rajput's Dil Bechara new song Khul Ke Jine ka out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্যারিসের রাস্তায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে রোম্যান্টিক মুডে সঞ্জনা সঙ্ঘী। আর ম্যানি-কিজির মজার কাণ্ড-কারখানা ক্যামেরাবন্দি করছেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)! ম্যানি এবং কিজি বলতে সুশান্ত এবং সঞ্জনা। কখনও প্যারিসের রাস্তা ধরে হাঁটতে হাঁটতে ঠাট্টায় মেতে উঠছেন তো আবার কখনও বা কিজির উপর কড়া নজরদারি চলছে স্বস্তিকার, আবার কখনও ক্যাফেতে গরম পাণীয়ে চুমুক দিয়ে আড্ডা দিতে দেখা দেখা গেল সুশান্ত, সঞ্জনা আর স্বস্তিকাকে। আসলে এই পুরো দৃশ্যটাই ‘দিল বেচারা’ (Dil Bechara) সিনেমার। রবিবার এমনভাবেই প্রকাশ্যে এল সুশান্ত-সঞ্জনার রোম্যান্টিক ছবির একটু টুকরো ভিডিও। সৌজন্যে ‘খুলকে জিনে কা’ গানটি।

আর মাত্র দিন কয়েকের অপেক্ষা। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) শেষ ছবি দেখতে পাবেন ওটিটি প্ল্যাটফর্মে। আগামী শুক্রবার অর্থাৎ ২৪ জুলাই মুক্তি পাচ্ছে হটস্টারে। আদ্যোপান্ত রোম্যান্টিক ছবি। সুশান্ত আর সঞ্জনার কেমিস্ট্রি যে দর্শকদের আবেগঘন করে তুলবেই, ‘দিল বেচারা’র এই ‘খুলকে জিনে কা’ গানটিই তার ইঙ্গিত দিল। ক্যানসারের সঙ্গে যুঝতে থাকা প্রেমিকাকে বাঁচার উৎসাহ দিচ্ছেন সুশান্ত। মৃত্যুর গ্রাসে যাওয়ার আগে জীবনটাকে উপভোগ করার পাঠ দিচ্ছেন ম্যানি সুশান্ত তাঁর প্রেমিকা কিজি বাসু ওরফে সঞ্জনা সঙ্ঘীকে। বলছেন, ‘খুলকে জিনে কা…’। গানটি দেখে ভক্তদের অনেকেই আবেগে ভেসে গিয়েছেন প্রয়াত অভিনেতার কথা ভেবে।

[আরও পড়ুন: সোনু সুদকে শ্রদ্ধার্ঘ্য, সহায় সম্বল দিয়ে অভিনেতার নামে দোকান খুললেন পরিযায়ী শ্রমিক]

প্রসঙ্গত, ‘দিল বেচারা’ (Dil Bechara) ছবিতে সুশান্তের প্রেমিকা কিজি বাসুর মায়ের ভূমিকায় অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আর বাবার চরিত্রে দেখা যাবে আরেক বাঙালি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে। তার প্রাক্কালেই সুশান্তের স্মৃতি রোমন্থন করে মজাদার ওই নাচের ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। ‘দিল বেচারা’র আগেও অবশ্য সুশান্তের (Sushant Singh Rajput) সঙ্গে দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী’ ছবিতে অভিনয় করেছেন স্বস্তিকা। সেই প্রেক্ষিতে এটি সুশান্ত-স্বস্তিকার দ্বিতীয় ছবি।

[আরও পড়ুন: দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পদার্পণ দীপিকার, জুটি বাঁধছেন ‘বাহুবলী’ স্টার প্রভাসের সঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে