BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পদার্পণ দীপিকার, জুটি বাঁধছেন ‘বাহুবলী’ স্টার প্রভাসের সঙ্গে

Published by: Sandipta Bhanja |    Posted: July 19, 2020 2:45 pm|    Updated: July 19, 2020 2:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সঙ্গে জুটি বাঁধছেন ‘বাহুবলী’ স্টার প্রভাস (Prabhas)! অনুরাগীরা বলছেন, “লকডাউনের সবথেকে বড় চমক!” দুই জনপ্রিয় এই তারকা যে বড়পর্দার জন্য খুব শিগগিরিই জুটি বাঁধতে চলেছেন, কানাঘুষো সেকথা অবশ্য অনেক আগেই শোনা গিয়েছিল ইন্ডাস্ট্রির অন্দরে। এবার সেসব জল্পনায় সিলমোহর বসালেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক নাগ অশ্বিন।

Deepika

প্রভাসের ফিল্মি কেরিয়ারে একুশতম সিনেমা। কাজেই ছবির নামও রাখা হয়েছে তার সঙ্গে সাযুজ্য রেখেই ‘প্রভাস ২১’ (Prabhas 21)। প্রসঙ্গত এই সিনেমার হাত ধরেই দক্ষিণী বিনোদন ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলছেন বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন। রবিবারই অফিশিয়ালি এই সিনেমার ঘোষণা করেছেন দক্ষিণী পরিচালক নাগ অশ্বিন। প্রভাসও বেশ উচ্ছ্বসিত দীপিকার বিপরীতে অভিনয়ের কথা শুনে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেত্রীকে স্বাগত জানিয়ে ‘বাহুবলী’ স্টার লিখেছেন, “দীপিকাকে টিমে পেয়ে আমরা সকলেই খুব খুশি। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তোমাকে স্বাগত জানাই দীপিকা।”উচ্ছ্বসিত দীপিকাও উত্তর দিয়েছেন, “রোমাঞ্চকর জারনির অংশীদার হওয়ার জন্যে অধীর আগ্রহে অপেক্ষা করছি।”

তা দীপিকা এবং প্রভাসের মতো ডাকসাইটে তারকা যখন এক সিনেমায় ধরা দিচ্ছেন, তখন সেই ছবি নিয়ে যে সিনেপ্রমীদের একটা আলাদা কৌতূহল থাকবেই, তা বলাই বাহুল্য। কারণ, প্রভাস-দীপিকার কেমিস্ট্রি যে দর্শকদের মন কাড়বেই, তা নিয়ে একপ্রকার নিশ্চিত ছবির নির্মাতারা। তা কীরকম ছবি? সূত্রের খবর বলছে, স্কাই-ফাই ড্রামা অর্থাৎ কল্প-বিজ্ঞান ঘরানার সিনেমা। দীপিকাকে দেখা যাবে একেবারে নয়া অবতারে।

[আরও পড়ুন: কিছুতেই কোভিড টেস্ট করাচ্ছেন না! নাছোড় রেখাকে রাজি করাতে ময়দানে মুম্বইয়ের মেয়র]

ছবির বাজেটও বেশ বড় অঙ্কের বলে জানা গিয়েছে। প্রযোজনা করছে বৈজয়ন্তী ফিল্মস। আগামী বছর অর্থাৎ ২০২১ সালে শুরু হবে ছবির শুটিং। কারণ, এই করোনা পরিস্থিতিতে এত বড় প্রজেক্ট নিয়ে কোনও মতেই ঝুঁকি নিতে চাইছেন না। আপাতত চিত্রনাট্যের কাজ চলছে।

উল্লেখ্য, দীপিকাকে শেষ দেখা গিয়েছিল ‘ছাপাক’ ছবিতে। যদিও সেই ছবি বক্স অফিসে সেভাবে সাফল্য লাভ করতে পারেনি। তবে প্রভাস-দীপিকা জুটির নতুন ছবি আসার খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীদের উন্মাদনার পারদ তুঙ্গে। নেটজনতার একাংশ তো এখনই ভবিষ্যদ্বাণী করে ফেলেছেন যে, “সিনেমা বক্স অফিসের সব রেকর্ড ভেঙে দেবে।” তবে একথা ফলবে কিনা, তা সময়ই বলবে!

[আরও পড়ুন: ধর্মের ঊর্ধ্বে প্রেম, পদ্মাপারে শাঁখা-পলায় সেজে ধরা দিলেন সৃজিতের মিথিলা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement